Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৪:০৩ ঢাকা, মঙ্গলবার  ১৩ই নভেম্বর ২০১৮ ইং

মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম। ফাইল ফটো

‘জনগণের প্রতি আস্থা নেই বলেই সহায়ক সরকার চায় বিএনপি’

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশের জনগণের প্রতি বিএনপির আস্থা নেই বলেই তারা বারবার সহায়ক সরকারের কথা বলছে।

আজ মঙ্গলবার ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, ‘সহায়ক সরকারের অধীনে নির্বাচন হলে আওয়ামী লীগ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করতে পারবে না, বিএনপি নেতাদের এমন বক্তব্যে প্রমাণিত হয় তাদের জনগণের প্রতি আস্থা নেই। শেখ হাসিনা সরকারের অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে, যা পরিচালনা করবে নির্বাচন কমিশন।’
বিএনপিসহ নিবন্ধিত সকল রাজনৈতিক দলকে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নেবার আহবান জানিয়ে
তিনি বলেন, নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের কোন বিকল্প নেই। একাদশ সংসদ নির্বাচন হবে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। তাই আন্দোলনের হুমকি না দিয়ে নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহন করুন।

ঈদের পর বিএনপি’র আন্দোলন হবে অর্থহীন মন্তব্য করে নাসিম বলেন, বিএনপির অতীতের আন্দোলন এদেশের মানুষ দেখেছে। তাদের জ্বালাও পোড়াও এবং মানুষ পুড়িয়ে হত্যার আন্দোলন জনগণ সমর্থন করে না। আন্দোলনের হুমকি ধমকি দিয়ে আওয়ামী লীগকে ভয় দেখানো যাবে না। আওয়ামী লীগ জনগণের দল, কোন হুমকি ধমকিতে আওয়ামীলীগ ভয় পায় না।

পরিদর্শন কালে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ, আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক আসীম কুমার উকিল, ঢাকা মেডিকেল কলেজের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

FOLLOW US: