ব্রেকিং নিউজ

রাত ৩:৪৯ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তথা সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

‘জনগণের কাছে যেতে হবে, অগ্রহণযোগ্যরা মনোয়ন পাবে না’

আগামী নির্বাচনে জনগণের অগ্রহণযোগ্য কাউকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হবে না বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, আমাদের অনেক ভুল আছে তা সংশোধন করতে হবে। আমাদের অনেক পথ পাড়ি দিতে হবে। নেতাদের বলবো ভুল সংশোধন করুন, জনগণের কাছে যেতে হবে। যারা জনগনের কাছে  অগ্রহণযোগ্য তাদের আগামী নির্বাচনে মনোয়ন দেয়া হবে না।

ওবায়দুল কাদের আজ বৃহস্পতিবার জেলার চান্দিনা উপজেলা সদরে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে মহিলা বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আইয়ুব আলীর সভাপতিত্বে সমাবেশে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, সংসদ সদস্য অধ্যাপক আলী আশরাফ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল আউয়াল সরকার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, যুগ্ম সম্পাদক বাদল রায়, চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান তপন বকশী, পৌর মেয়র মফিজুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের চেয়েও জনপ্রিয় শেখ হাসিনা। অনেকে আওয়ামী লীগকে পছন্দ করে না কিন্তু শেখ হাসিনাকে পছন্দ করে। তার যোগ্য নেতৃত্বে সব ক্ষেত্রে দেশের উন্নয়ন অনেক এগিয়েছে। পৃথিবীর ১০ জন গ্রেট লিডারের মধ্যে শেখ হাসিনা অন্যতম একজন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সততা ও আদর্শের প্রতীক। তাই আমাদের বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শকে অনুসরণ করতে হবে।

২৫ মার্চ গণহত্যা দিবস হিসাবে স্বীকৃতি দেয়ার জন্য জাতিসংঘের নিকট আহবান জানানো হবে জানিয়ে তিনি বলেন, আগামী ২৬ মার্চ স্বাধীনতা দিবস। এ নিয়ে আমাদের কোনো বিরোধ নেই। আমরা সবাই ঐক্যবদ্ধ। একাত্তরের ২৫ মার্চ রাতে ৩০ লাখ মানুষকে হত্যা, দুই লাখ মা-বোনের ইজ্জত নষ্ট করেছে পাক হানাদার বাহিনী। পৃথিবীর কোনো দেশে এ ধরনের গণহত্যার ঘটনা ঘটেনি। তাই আমরা প্রয়োজনীয় প্রস্ততি নিচ্ছি- জাতিসংঘের নিকট আহ্বান জানাবো ২৫ মার্চকে আন্তর্জাতিক গণহত্যা দিবস হিসেবে স্বীকৃতি দেয়ার জন্য।