নাসিম
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম , ফাইল ফটো

‘জঙ্গীবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবো’- নাসিম

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, কেন্দ্রীয় ১৪ দল জনগণকে সাথে নিয়ে জঙ্গীবাদি অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গীবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানিয়েছেন। এই অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য আপনারা আমাদের অতীতের মতো সহায়তা করুন।

কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র নাসিম বলেন, আমরা আপনাদের নিয়ে এ সকল অপশক্তির বিরুদ্ধে তীব্র আন্দোলন গড়ে তুলে তাদের পরাজিত করবো।

তিনি আজ বিকেলে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের সাথে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ, সহযোগী ভ্রাতৃপ্রতিম সংগঠন, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ও মুক্তিযোদ্ধা সংসদের সাথে এক যৌথসভা শেষে এ কথা বলেন।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মণি, এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, তথ্য ও গবেষনা সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট রানা দাসগুপ্ত, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) হেলাল মোর্শেদ ও মহাসচিব এমদাদ হোসেন মতিন, ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা ও জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সাধারণ সম্পাদক শিরিন আক্তার প্রমূখ উপস্থিত ছিলেন।

মোহাম্মদ নাসিম বলেন, যে সৌদি আরব নিয়ে অনেক কথা হয়, সেই সৌদি আরব প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের সাথে সংহতি প্রকাশ করে নৈরাজ্যের বিরুদ্ধে তার পদক্ষেপকে সমর্থন করেছেন।

তিনি বলেন, দেশ যেন শান্তিতে চলতে না পারে সেজন্য সুপরিকল্পিতভাবে একটি পরিচিত মহল সহিংসতা শুরু করেছে। তবে তাদের এ ষড়যন্ত্র কখনো সফল হবে না।

নাসিম কেন্দ্রীয় ১৪ দলের অন্যতম শরীক জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি এবং তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে হত্যার হুমকি দেওয়ার বিরুদ্ধে তীব্র নিন্দা জানিয়ে বলেন, ‘ওরা (জঙ্গি) কাপুরুষ, ওদের আমরা ভয় পাইনা, আপনারও কেউ ওদের ভয় পাবেন না।’