Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ১০:১৮ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়া-ইনু
খালেদা জিয়া-হাসানুল হক ইনু

জঙ্গীদের পক্ষ ত্যাগ না করে খালেদা ‘ইনিয়ে বিনিয়ে কথা বলছেন’

তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বেগম জিয়া যদি জঙ্গীদের পক্ষ অবলম্বন না করতেন তা হলে অনেক আগেই জঙ্গী নির্মূল হতো।

ইনু বলেন, বেগম জিয়া জঙ্গীদের পক্ষ ত্যাগ করেনি। তিনি ইনিয়ে বিনিয়ে কথা বলছেন। বেগম জিয়া জঙ্গীদের পক্ষ ত্যাগ না করলে জঙ্গীদের হুমকি থেকে যাবে। জাসদ জঙ্গীদের বিরুদ্ধে লড়ে যাবে।

তিনি বলেন, হাজার বছরের ইসলামের ঐতিহ্য ও কৃষ্টিকে কতিপয় জঙ্গী ধ্বংস করতে চায়। রোজা ও পবিত্র ঈদুল ফিতরের দিন মুসলমানের উপর আঘাত যা ইসলাম বিরোধী।

মন্ত্রী আজ সারা দেশে জঙ্গী বিরোধী সমাবেশের অংশ হিসেবে মহানগর জাসদের উদ্যোগে প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচিতে এ কথা বলেন।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, সাবেক এমপি অ্যাডভোকেট জিকারুল আহমেদ. জাসদের স্থায়ী কমিটির সদস্য নুরুল আখতার, শ্রমিক জোটের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান প্রমুখ। সভাপতিত্ব করেন জাসদের সমন্বয়ক মীর হোসেন আখতার।

তথ্যমন্ত্রী বলেন, আমরা জঙ্গীর কাছে মাথা নত করিনি। গুলশানে ও শোলকিয়ায় ঈদের জামাতে হামলা আমরা মোকাবেলা করেছি। সব জঙ্গীদের আমরা মোকাবেলা করবো।

তিনি বলেন, নবী করিম (স.) বলেছেন ‘যুদ্ধের সময় নারী, শিশু, বৃদ্ধদের হত্যা কর না’। জঙ্গীরা গুলশানে ও শোলকিয়ায় নারী হত্যা করেছে। জঙ্গীরা ইসলামের রক্ষক নয় ওরা দানব রূপী মানুষ।

শিরীন আখতার বলেন, বাংলাদেশের মাটিতে যখন যুদ্ধাপরাধীদের বিচার চলছে তখন দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার অপচেষ্টা চালানো হচ্ছে। আজ ষড়যন্ত্রকারীরা এক হয়েছে।

তিনি বলেন, সব কিছু ধর্মের দোহাই দিয়ে করা হচ্ছে। ধর্মের কথা বলে জঙ্গীরা অধর্মের কাজ করে।