ব্রেকিং নিউজ

দুপুর ২:৩২ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

জঙ্গীগোষ্ঠীর সাথে সংলাপ হতে পারে না

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, বিএনপি-জামায়াতের মতো সন্ত্রাসী জঙ্গী গোষ্ঠীর সাথে সরকারের কোন সংলাপ অনুষ্ঠিত হতে পারে না।
ড. হাছান মাহমুদ সোমবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমী মিলনায়তনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে শহীদ নূর হোসেন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এডভোকেট শামসুল হক টুকু এমপি, এডভোকেট তালুকদার ইউনুস এমপি, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ এমপি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ সম্পাদক ইস্কান্দার মির্জা শামীম।
তিনি বলেন, দেশকে অস্থিতিশীল করে সরকারকে সংলাপে বাধ্য করার জন্যই যে সাম্প্রতিক সময়ের গুপ্তহত্যাগুলো সংগঠিত করা হয়েছে তাতে আর কোন সন্দেহ নেই।
আওয়ামী লীগের এ নেতা আরো বলেন, যারা বিশেষ পরিস্থিতি তৈরি করে আজ্ঞাবহ সরকার ক্ষমতায় আনতে চায় তাদের প্রতিহত করে দেশের গণতন্ত্রের বিজয়যাত্রা অব্যাহত রাখতে হবে।
এ বিষয়ে তিনি আরো বলেন, এ জন্য আওয়ামী লীগের নেতা-কর্মীসহ প্রগতিশীল শক্তিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে।