ব্রেকিং নিউজ

রাত ৪:১৪ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

রাজীব গান্ধী
রাজীব গান্ধীকে টাঙ্গাইল থেকে গ্রেফতার করে পুলিশের ইন্টেলিজেন্স ইউনিট।

জঙ্গি রাজীবের ৮ দিনের রিমান্ড

গুলশান ও শোলাকিয়ায় জঙ্গি হামলার দায়ে অভিযুক্ত নব্য জেএমবি নেতা জাহাঙ্গীর আলম রাজীব ওরফে রাজীব গান্ধীকে জিজ্ঞাসাবাদের জন্য ৮ দিনের রিমান্ড পেয়েছে পুলিশ।

শনিবার ঢাকার মহানগর হাকিম মাহমুদুল হাসানের আদালতে রাজীবকে হাজির করে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। শুনানি শেষে আদালত তার ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আদালতে রাজীবের পক্ষে কোনো আইনজীবী ছিল না।

উল্লেখ্য, শুক্রবার রাত ১১টার দিকে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা থেকে জাহাঙ্গীর আলম রাজীব ওরফে রাজীব গান্ধীকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়,  টাঙ্গাইল জেলা পুলিশের সহযোগিতায় পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করে। পরে তাকে ঢাকা নিয়ে আসা হয়।

রাজীব গান্ধীকে টাঙ্গাইল থেকে গ্রেফতার করে পুলিশের ইন্টেলিজেন্স ইউনিট।

গত ১ জুলাই রাতে গুলশানের হলি আর্টিজান রেস্তোরাঁয় জঙ্গি হামলা চালায় কয়েকজন বিপথগামী যুবক। ওই ঘটনায় দেশী-বিদেশী ২০ জনকে হত্যা করে জঙ্গিরা।

এর কয়েকদিন পরেই কিশোরগঞ্জের শোলাকিয়া ঈদগাহেও জঙ্গি হামলা চালানো হয়।

এসব হামলার পর কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স-ন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান ও ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম জানান, অন্যান্য জঙ্গিদের সঙ্গে গুলশান ও শোলাকিয়ায় জঙ্গি হামলায় রাজীব গান্ধী ওরফে প্রভাষ নামে আরও একজনের সম্পৃক্ত থাকার প্রমাণ মিলেছে।