ব্রেকিং নিউজ

সকাল ৭:৪২ ঢাকা, বৃহস্পতিবার  ২০শে সেপ্টেম্বর ২০১৮ ইং

মির্জা ফখরুল ইসলাম আলমগীর
মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ফাইল ফটো

জঙ্গিবাদ নির্মূল করা আ. লীগের উদ্দেশ্য নয়: ফখরুল

আওয়ামী লীগের উদ্দেশ্য জঙ্গিবাদ নির্মূল করা নয়। জঙ্গিবাদকে পুঁজি করে বিরোধীদলকে নির্মূল করাই তাদের মূল উদ্দেশ্য। সোমবার দুপুরে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌর অডিটোরিয়ামে বিএনপি’র নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

তিনি বলেন, আজকে যদি আওয়ামী লীগ জঙ্গিবাদ নির্মূল করতে চাইত। তাহলে তাঁরা বেগম খালেদা জিয়ার ডাকে সাড়া দিয়ে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতো। কিন্তু আওয়ামী লীগ জঙ্গিবাদ নির্মূল করতে চায় না।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর বাংলাদেশ একটা জঙ্গি রাষ্ট্র প্রমাণ করার জন্য উঠে পড়ে লাগে। এসব বিষয় আমাদের বুঝতে হবে। আজকে আমরা বিএনপি জঙ্গিবাদের বিরোধীতা করছি। যেখানেই জঙ্গিবাদ সেখানেই আমরা প্রতিরোধ করছি। শুধু তাই নয় গুলশানের ঘটনা এবং শোলাকিয়া ঘটনার পর পরই আমাদের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে জাতীয় ঐক্যের ডাক দিয়েছিল। কিন্তু আওয়ামী লীগ তাতে কোন সাড়া দেয়নি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি সুলতানুর ফেরদৌস, সাধারণ সম্পাদক তৈমুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক ওবায়দুল্লাহ মাসুদ, পীরগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি জাহিদুর রহমান জাহিদ, সাধাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম জিয়া সহ আরো অনেকে।