Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ১১:৪৪ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

‘জঙ্গিদের সাথে সম্পর্ক আড়াল করতে অপ-প্রচার চালাচ্ছে বিএনপি’

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি নিজেই জঙ্গি-সন্ত্রাসীদের সাথে তাদের সম্পর্ক আড়াল করতে মিথ্যা অপ-প্রচার চালাচ্ছে।

তিনি বলেন, যারা আগুন দিয়ে মানুষকে পুড়িয়ে মারার রাজনীতি করেছে এবং যারা ’৭১’র ও ’৭৫’র খুনি এবং ২১ আগস্ট শেখ হাসিনার হত্যা প্রচেষ্টাকারী জঙ্গি তান্ডবের সাথে জড়িত, তাদের পক্ষে যারা উকালতি এবং পৃষ্ঠপোষকাতা করে, তারাই এ গুপ্তহত্যা ও অপরাজনীতির সাথে জড়িত।

তথ্যমন্ত্রী ও জাসদ’র সভাপতি হাসানুল হক ইনু আজ শুক্রবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনার সরকার বাংলাদেশে বিচারহীনতার সংস্কৃতি বাতিল করে আইনের শাসন প্রতিষ্ঠায় কাজ করছে। অপরাধীদের গ্রেফতার করে শাস্তি দিচ্ছে।

‘৯৩ দিনের আগুনযুদ্ধ বেগম খালেদা জিয়ার সক্রিয় নেতৃত্বে হয়েছে’ উল্লেখ করে হাসানুল হক ইনু বলেন, ‘হেফাজতসহ জঙ্গীবাদী-সন্ত্রাসী দলের সাথে ঐক্যবদ্ধ হয়ে বেগম খালেদা জিয়া ২ বছর ধরে সারাদেশে জঙ্গীতান্ডব চালাচ্ছে। তাই খালেদা জিয়ার মুখে জঙ্গিবিরোধী কথা শোভা পায় না।

তথ্যমন্ত্রী বলেন, ইতোমধ্যে যত ব্লগার, লেখক ও প্রকাশক হত্যা হয়েছে, সেগুলোসহ রাজধানীর কলাবাগান ও রাজশাহীতে শিক্ষক হত্যাকান্ডের তদন্ত করা হচ্ছে। তিনি বলেন, হত্যাকান্ডের সাথে জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না। বেশির ভাগ মামলায় পুলিশ দোষীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

পুলিশসুপার প্রলয় চিসিম, কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক মুজিবুল ফেরদৌস, তথ্য অফিসার তৌহিদুজ্জামান, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন ও সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপনসহ জাসদের নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

পরে তথ্যমন্ত্রী জেলার মিরপুর উপজেলায় বিভিন্ন কর্মসূচীতে যোগ দেন।