ব্রেকিং নিউজ

সকাল ৮:৫৯ ঢাকা, শুক্রবার  ২০শে জুলাই ২০১৮ ইং

ছাত্রলীগের খারাপ কাজ প্রচার করলেও ভালো কাজ মিডিয়ায় আসেনা : জয়

সজিব ওয়াজেদ জয় বলেছেন, ছাত্রলীগ হাতে গোণা কয়েকটি খারাপ কাজ করেছে। সেটাই মিডিয়া ব্যাপক আকারে প্রচার করেছে। কিন্তু ছাত্রলীগ অনেক ভালো কাজ করলেও মিডিয়া তা তুলে ধরছে না। শনিবার রাজধানীর হোটেল র‌্যাডিসনে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এ ছাড়া বাংলাদেশের অগ্রযাত্রায় তারুণ্যের শক্তিকে কাজে লাগাতে বলেন জয়।
বাংলাদেশের অগ্রযাত্রায় তারুণ্যের শক্তিকে কাজে লাগাতে ‘ইয়ং বাংলা’ নামে একটি নতুন উদ্যোগের যাত্রা শুরু হয়েছে। এতে দেশের ৬৪ জেলার প্রায় ২৫০টি তরুণ সংগঠনের প্রতিনিধিরা যোগ দেয়। এ আনুষ্ঠানিক যাত্রা উদ্বোধন করেছেন শেখ হাসিনার তথ্য-প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।
অনুষ্ঠানে জয় আরো বলেন, আমরা সন্ত্রাস ও দুর্নীতি সহ্য করি না। বিভিন্ন অপকর্মের জন্য সারা দেশে সাড়ে ৬ শতাধিক ছাত্রলীগ কর্মীকে জেলে দেয়া হয়েছে। ভবিষ্যতে কেউ এ ধরণের কাজ করলে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে।
শুধু বর্তমানের উন্নয়ন নয়-বাংলাদেশের ভবিষ্যৎ নিশ্চিত করতে তারুণ্যের শক্তিকে কাজে লাগানোর ওপর গুরুত্বারোপ করে জয় বলেন, দেশে কর্মসংস্থানের অভাব, বিদ্যুতের অভাবসহ নানা সমস্যার সমাধান করতে সফল হয়েছি। দেশের উন্নয়ন করতে সক্ষম হয়েছি। তবে শুধু বর্তমান নয় আমরা বাংলাদেশের ভবিষ্যৎ নিশ্চিত করতে চাই।
সেন্টার ফর রিসার্স অ্যান্ড ইনিশিয়েটিভের (সিআরআই) উদ্যোগে ‘ইয়ং বাংলা’ প্লাটফর্ম গড়ে তোলা হয়েছে। বাংলাদেশের সর্বস্তরের যুবকদের সমন্বিত করে তাদেরকে জাতীয় উন্নয়ন প্রক্রিয়া তথা রূপকল্প ২০২১ এ অন্তর্ভুক্ত করা ইয়ং বাংলার লক্ষ্য ও উদ্দেশ্য। এখানে বিভিন্ন তরুণ সংগঠন যুক্ত হয়ে উদ্যোক্তা হওয়ার বিভিন্ন ধরনের সহায়তা পাবে।

Like & share করে অন্যকে দেখার সুযোগ দিন