Press "Enter" to skip to content

ছাত্রলীগ নয়, কোটা আন্দোলনে হামলায় ‘জামায়াত’ : নৌ-মন্ত্রী

কোটা আন্দোলনের নামে সরকার বিরোধী আন্দোলন হচ্ছে বলে মন্তব্য করেছেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান।

কোটা আন্দোলনে ছাত্রলীগের কর্মীরা হামলা করছে না বরং কোটা আন্দোলনে হামলার বিষয়ে জামায়াত-শিবিরের হাত রয়েছে বলেও মন্তব্য করেছেন নৌপরিবহন।

শুক্রবার সকালে মাদারীপুরে আচমত আলী খান সেতুর এপ্রোস থেকে বাবনাতলা পর্যন্ত সংযোগ সড়কের উদ্বোধন শেষে নৌ-পরিবহন মন্ত্রী এই মন্তব্য করেছেন।

শাজাহান খান আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যে ঘোষণা দিয়েছেন, দেশে কোন কোটা পদ্ধতি থাকবে না। এই কোটা পদ্ধতি প্রধানমন্ত্রী বাতিল করে দিয়েছেন। শেখ হাসিনা সরকার এই কোটা পদ্ধতি বাতিলের লক্ষ্যে একটি কমিটি করেছে। কমিটি বিষয়টি যাচাই-বাছাই করে রিপোর্ট দেয়ার পরেই কার্যকারিতা হবে।

জামায়াত-শিবির, রাজাকার, স্বাধীনতা বিরোধীদের সন্তানদের চাকুরী দেশে হবে না উল্লেখ করে শাজাহান খান আরো বলেন, শেখ হাসিনার সরকার যতদিন ক্ষমতায় রয়েছে, ততদিন স্বাধীনতা বিরোধীদের সন্তানদের সরকারি চাকুরী হতে দেবে না। পৃথিবীর কোথায়ও স্বাধীনতা বিরোধী সন্তানদের চাকুরী হয়না বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, খোয়াজপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আলী মুন্সীসহ অন্যরা। -বাসস

Mission News Theme by Compete Themes.