ব্রেকিং নিউজ

রাত ১২:৫২ ঢাকা, বুধবার  ১২ই ডিসেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

ছাত্রলীগ নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন সুরঞ্জিত

ছাত্রলীগ নিয়ে উদ্বেগ প্রকাশ করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগকে আবার নীতি ও আদর্শের পথে নিয়ে আসতে হবে। প্রধানমন্ত্রী কষ্ট করে যা কিছু অর্জন করছেন তা কয়েকজনের কারণে ম্লান হয়ে যাচ্ছে।  ছাত্রলীগকে রক্ষা করতে হবে। গুটি কয়েক কর্মী ছাত্রলীগের গৌরবোজ্জ্বল ইতিহাসকে ম্লান করে দিচ্ছে। শুক্রবার রাজধানীর সেগুনবাগিচার মুক্তিযোদ্ধা জাদুঘরে বঙ্গবন্ধু একাডেমী আয়োজিত চলমান রাজনীতি নিয়ে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. শফিউল ইসলাম হত্যাকাণ্ড প্রসঙ্গে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য বলেন, বিশ্ববিদ্যালয় হলো মুক্তচিন্তার অভয়াশ্রম। কিন্তু এখানে যদি জঙ্গিরা মুক্তচিন্তার মানুষকে হত্যা করে এবং পুলিশ দাড়িয়ে নিরব ভূমিকা পালন করে তাহলে তা চিন্তার বিষয়!

সোনা চোরাচালানে বিমান কর্মকর্তাদের জড়িত থাকা নিয়েও ক্ষোভ প্রকাশ করেন সুরঞ্জিত। এ বিষয়ে উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি দাবি করেন সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, বিমানের গুরুত্বপূর্ণ কর্মকর্তারা বিমান চালানো বাদ নিয়ে এখন সোনা চোরাচালানের দায়িত্ব নিয়েছেন। এবার রাঘব বোয়াল নয়, ছোট পদের রুই, মৃগেল ধরা পরেছে। এর পিছনে আরও বড় রাঘব বোয়াল রয়েছে। মন্ত্রী এর দায় দায়িত্ব এড়াতে পারেন না। এ সময় আইন মন্ত্রণালয়কে এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করে দোষীদের শাস্তির আওতায় আনার দাবি জানান।

Like & share করে অন্যকে দেখার সুযোগ দিন

শীর্ষ মিডিয়া