Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:৫২ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের , ফাইল ফটো

‘চোরাবালিতে আটকে গেছে বিএনপি’

বিএনপির রাজনীতি ভুলের চোরাবালিতে আটকে গেছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার দুপুরে মাগুরার নোমানী ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত ‘জঙ্গি ও সন্ত্রাসবাদ বিরোধী’ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ মন্তব্য করেন।

মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি খান তানজেল হোসেনের সভাপতিত্বে সমাবেশে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, এটিএম এ ওয়াহহাব এমপি, কামরুল লায়লা জলি এমপি, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব (এপিএস) সাইফুজ্জামান শিখর, মাগুরা জেলা পরিষদের  প্রশাসক সৈয়দ শরিফুল ইসলাম, মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু প্রমুখ বক্তব্য দেন।

সমাবেশে মন্ত্রী বলেন, বিএনপির আন্দোলনের ডাকে কেউ সাড়া দেয় না। এজন্য তাদের নিয়ে চিন্তারও কোনো কারণ নেই। কিন্তু তারা সাম্প্রদায়িক জঙ্গিবাদকে মদদ দিচ্ছে, এটা দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে।

তিনি বলেন, জঙ্গিবাদ রুখে দিতে হবে, দমন করতে হবে। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের মডেলে পরিণত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী আমাদের উন্নয়নের মডেল। বাংলাদেশকে তিনি ডিজিটাল করেছেন।

তিনি বলেন, জঙ্গিবাদের মত মাদকও আজ আমাদের দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। মাদক যুবসমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। এ জন্য অভিভাবকসহ সকলকে মাদক প্রতিরোধে ঐক্যবদ্ধ হতে হবে।

এ সময় মন্ত্রী মাগুরা-শ্রীপুর, মাগুরা-মহম্মদপুর, মাগুরা-নড়াইল এবং ঝিনাইদহ থেকে গোয়ালন্দ পর্যন্ত চার লেন সড়ক নির্মাণের আশ্বাস দেন।