Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৮:৫২ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

শিক্ষার্থী সিদ্দিকুর
সিদ্দিকুরকে দেখেতে গিয়েছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

চোখের চিকিৎসায় ভারতের পথে আহত শিক্ষার্থী সিদ্দিকুর

তিতুমীর কলেজের আহত শিক্ষার্থী সিদ্দিকুর রহমানের চোখের উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ের পথে রওনা হচ্ছেন।

আজ বৃহস্পতিবার সকালে ঢাকায় জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সে করে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে রওনা হন তিতুমীর কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের এই ছাত্র।

সিদ্দিকুরের সঙ্গে চেন্নাই যাচ্ছেন তার ভাই নওয়াব আলী ও জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. জাহিদুল আহসান মেনন।

আজ দুপুর ১টায় শ্রীলঙ্কান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে চেন্নাইয়ের উদ্দেশে তাদের ঢাকা ত্যাগ করার কথা বলে জানিয়েছেন ডা. মেনন।

গত বৃহস্পতিবার সাত সরকারি কলেজের শিক্ষার্থীরা রুটিনসহ পরীক্ষার তারিখ ঘোষণার দাবিতে শাহবাগে আন্দোলন করতে গেলে রাজধানীর তিতুমীর কলেজের ছাত্র সিদ্দিকুর রহমান দুই চোখে আঘাত পান। প্রথমে আহত সিদ্দিকুরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এরপর তাকে চক্ষু বিজ্ঞান ইন্সটিটিউটে ভর্তি করা হয়। সেখানে শনিবার তার চোখে অস্ত্রোপচার করা হয়।

উল্লেখ্য, তিতুমীর কলেজের ছাত্র সিদ্দিকুর রহমানের চোখের চিকিৎসায় প্রয়োজন হলে বিদেশে পাঠানো হবে বলে গত ২৪ জুলাই সোমবার দুপুরে জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউটে সিদ্দিকুরকে দেখেতে গিয়ে জানিয়েছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেছিলেন, প্রধানমন্ত্রী ওই দিনের মন্ত্রিপরিষদের বৈঠকে সিদ্দিকুরের চিকিৎসার ব্যাপারে উদ্বেগ প্রকাশ করেছেন। সিদ্দিকুরের চিকিৎসার খোঁজ-খবর নিতেই প্রধানমন্ত্রী তাকে পাঠিয়েছেন। প্রয়োজনে উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠানো হবে।