ব্রেকিং নিউজ

সকাল ৮:৫১ ঢাকা, শনিবার  ২২শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ফাইল ফটো

‘চেইন অব কমান্ড মানতে হবে’

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা যেমন ঐক্যবদ্ধ, তেমনি প্রতিটি স্থানে আমাদেরও চেইন অব কমান্ড মেনে চলতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগের ইতিহাস সংগ্রাম এবং ঐতিহ্যের ইতিহাস। তার সঙ্গে প্রযুক্তির সমন্বয়ে ২০২১ সালকে লক্ষ্য করে আমরা এগিয়ে যাচ্ছি। সম্মেলনের মাধ্যমে আমরা আরো এগিয়ে যাবো।

আওয়ামী লীগের এ নেতা আরো বলেন, আওয়ামী লীগের এ সম্মেলন স্মরণকালের সবচেয়ে সৃশৃঙ্খল, বর্ণাঢ্য সম্মেলন হবে। আর এটা হবে একটি সমন্বিত টিমওয়ার্কের মাধ্যমে।

তিনি আজ রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দফতর উপ-কমিটির বরিশাল বিভাগীয় দফতরের বৈঠকের শুরুতে এ কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, জেলা পর্যায়ে তালিকা করে অতীতে ডেলিগেটদের কার্ড দেয়া হয়নি, এবার হচ্ছে। তালিকা অনুযায়ী কার্ড বিতরণ করা হবে, কারণ আমাদের সরকারের বিরুদ্ধে অতীতেও নানা ষড়যন্ত্র হয়েছে, এখনও চলছে। কোনো ষড়যন্ত্রকারী যেনো দলে ঢুকতে না পারে, সে জন্য সতর্ক থাকতে হবে।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আফজাল হোসেন, উপ-দফতর সম্পাদক মৃণাল কান্তিদাস, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সুজিত রায় নন্দী ও এনামুল হক শামীম।

Leave a Reply