Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৩:৪৩ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

চাহিদা বেড়েছে অভিনেত্রী কার্দাশিয়ানের গোপন ভিডিওর!

সম্প্রতি পেপার ম্যাগাজিনে নগ্ন ছবি দিয়ে ইন্টারনেটে বিতর্কের ঝড় তুলেছেন কিম কার্দাশিয়ান। সেজন্য নাকি চাহিদাও বেড়েছে তার গোপন ভিডিওর। টিএমজেডের একটি প্রতিবেদনে বলা হয়েছে, ‘পেপার ম্যাগাজিনে কিমের নগ্ন ছবি দেখার পর বাড়তি কিছু দেখার প্রত্যাশায় মানুষ এখন কিমের গোপন সেক্সটেপের প্রতি ঝুকছে।’

উল্লেখ্য ২০০৩ সালে কার্দাশিয়ান প্রথম মডেলিং জগতে আসেন । ২০০৭ সালে তার সে সময়ের প্রেমিক রে জের সঙ্গে তার একটি গোপন ভিডিও প্রকাশ পায়।

ভিভিড এন্টারটেইনমেন্টের প্রেসিডেন্ট স্টিভ হির্স জানান, যেকোন তারকাদের মধ্যে কিমের ভিডিওটি বর্তমানে সবচেয়ে বেশি বিক্রিত ভিডিও। তার ভিডিওটি  পামেলা অ্যান্ডারসন এবং টমি লির মতো তারকাদের ভিডিওকে ছাড়িয়ে গেছে।
মিরর সেলেবস্ এর একটি প্রতিবেদনে বলা হয়েছে, ভিভিড এন্টারটেইনমেন্ট দাবি করেছে চুক্তি অনুসারে প্রতি তিন মাস অন্তর অন্তর ভিডিওটির জন্য কিমের সাবেক প্রেমিক রে জেকে নব্বই হাজার মার্কিন ডলার দিতে হয়।
এর আগে ভিডিওটি ছড়িয়ে দেওয়ার জন্য ভিভিড এন্টারটেইনমেন্টের বিরুদ্ধে মামলা করেছিলেন কিম। কিন্তু পরবর্তীতে পাঁচ মিলিয়ন মার্কিন ডলারের বিনিময়ে বিষয়টি ভিভিড এন্টারটেইনমেন্টের সঙ্গে মিমাংসা করে ফেলেন কিম।

এই প্রতিবেদন Like & Share করুন।