ব্রেকিং নিউজ

বিকাল ৩:০৩ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

প্রধানমন্ত্রী শেখ হাসিনা
কম্বল গ্রহণ

চার লাখ কম্বল গ্রহণ করলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ চারটি বেসরকারি ব্যাংকের কাছ থেকে দেশের বিভিন্ন অঞ্চলে শীতে আক্রান্ত জনগণের জন্য চার লাখ ছয় হাজার পিস কম্বল গ্রহণ করেছেন।

চারটি বেসরকারি ব্যাংক- এনআরবি গ্লোবাল ব্যাংক লিমিটেড, ইউনিয়ন ব্যাংক লিমিটেড, ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড-এর পক্ষ থেকে শীতার্ত জনগণের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে এই কম্বলগুলো অনুদান হিসেবে প্রদান করা হয়।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, আজ সন্ধ্যায় প্রধানমন্ত্রীর জাতীয় সংসদ ভবনস্থ কার্যালয়ে ওই ব্যাংকগুলোর চেয়ারম্যান ও জ্যেষ্ঠ কর্মকর্তারা প্রধানমন্ত্রীর কাছে ওই কম্বলগুলো হস্তান্তর করেন।

কম্বলগুলো গ্রহণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্তমানবতার সেবায় এগিয়ে আসার জন্য ওই চারটি বেসরকারি ব্যাংকের কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

এ সময় অন্যান্যের মধ্যে এনআরবি গ্লোবাল ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান নিজাম চৌধুরী ও ব্যবস্থাপনা পরিচালক প্রশান্ত কুমার হালদার, ইউবিএল চেয়ারম্যান শহীদুল আলম ও ব্যবস্থাপনা পরিচালক আবদুল হামিদ মিয়া, ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার ও ব্যবস্থাপনা পরিচালক আবদুল মান্নান, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল আলম, ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ আবদুল মালেক ও ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াশেক মোহাম্মদ আলী উপস্থিত ছিলেন। বাসস