ব্রেকিং নিউজ

দুপুর ১:১৮ ঢাকা, শুক্রবার  ২২শে জুন ২০১৮ ইং

চাঁদাবাজি করলে সে যেই হোক না কেনো তার বিরুদ্ধে ব্যবস্থা

রাজধানীর কোথাও চাঁদাবাজির অভিযোগ পেলে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।

রোববার আজিমপুর গার্লস স্কুল এ্যান্ড কলেজ প্রাঙ্গণে বেলা ১২টায় দুস্থদের মধ্যে ঈদবস্ত্র বিতরণ শেষে উপস্থিত সাংবাদিকদের তিনি এ কথা জানান।

ডিএমপি কমিশনার বলেন, চাঁদাবাজির সঙ্গে পুলিশ, পরিবহনের নেতাকর্মীসহ কারোর বিরুদ্ধে অভিযোগ পেলে আমরা তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরো বলেন, চাঁদাবাজির অভিযোগ নেই, সেটা বলবো না। তবে খুবই নগণ্য। কারণ আমরা দীর্ঘদিন চাঁদাবাজির বিরুদ্ধে লড়াই করে যাচ্ছি। রাস্তা ও দোকান থেকে যেন চাঁদাবাজি না করা হয়। এজন্য আমাদের পোশাকি পুলিশের বাইরেও সাদা পোশাকে গোয়েন্দা পুলিশ কাজ করছে। যখনই অভিযোগ পাবো, সে যেই হোক না কেনো আমরা তাৎক্ষণিকভাবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেবো।

আছাদুজ্জামান বলেন, গত এক মাসে চাঁদাবাজ, ছিনতাইকারী, ভুয়া ডিবি, র‌্যাব, অজ্ঞান ও মলম পার্টির সদস্য প্রচুর গ্রেফতার হয়েছে। এ কারণে এবার ঈদে ডাকাতি, খুন, ছিনতাই অজ্ঞান পার্টির দৌরাত্ম্য কম। অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এর আগে অনেকেই প্রাণ হারাতো কিন্তু এখন সেগুলো নেই। আমি প্রত্যেকটি থানা ও পুলিশ কর্মকর্তার কর্মকা- গভীরভাবে নজরদারি ও খোঁজ খবর রাখি। কোনো ধরনের চাঁদাবাজির আলামত বা অভিযোগ পেলে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করি। আর চাঁদাবাজি দু-একটা চুপিসারে হতে পারে। সেটা আমাদের জানা নেই।