ব্রেকিং নিউজ

ভোর ৫:০২ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

চট্টগ্রামে ‘ছাত্রলীগের হাতে ছাত্রলীগ কর্মী’ খুন

চট্টগ্রামে ইয়াবা ব্যবসার বিরোধকে কেন্দ্র করে ছাত্রলীগের অপর একটি পক্ষের ছুরিকাঘাতে ইয়াসিন হোসেন (২৬) নামে এক ছাত্রলীগকর্মী নিহত হয়েছেন।

শনিবার বিকাল ৫টার দিকে রিয়াজুদ্দিন বাজারের গোলামরসূল মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত মো. হারুন (২৭) ও এরফান (২১) নামে দুই ছাত্রলীগকর্মী গুরুতর আহত হলে তাদেরকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু ইয়াসিনের মৃত্যুর খবর পেয়ে হাসপাতাল থেকে এরফান পালিয়ে যান।

আর এরফানের পালিয়ে যাবার পরে আহত হারুনকে পুলিশ জেনারেল হাসপাতাল থেকে স্থানান্তর করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করেছে।

নিহত ছাত্রলীগকর্মী ইয়াসিন সিটি কলেজের শিক্ষার্থী। সাতকানিয়ার ছদাহা ইউনিয়নে তার বাড়ি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ইয়াসিনকে ছাত্রলীগের অপর একটি পক্ষ ছুরিকাঘাত করে হত্যা করে।শনিবার বিকালে ইয়াবা ব্যবসার টাকার বিরোধকে কেন্দ্র করে ইয়াসিন, হারুন ও এরফানের মধ্যে কথাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। এ সময় ইয়াসিন ও তার অনুসারীরা ক্ষিপ্ত হয়ে হারুন ও এরফানকে লাঠি দিয়ে আঘাত করে। পরে হারুন ও এরফান কোমর থেকে ছোরা বের করে ইয়াসিনকে উপর্যুপরি আঘাত করে।

আশংকাজনক অবস্থায় ইয়াসিনকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, অবৈধ ইয়াবা ব্যবসার টাকা ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে রিয়াজুদ্দিন বাজার ও নিউমার্কেট এলাকায় ছাত্রলীগ নামধারী নেতাকর্মীদের মধ্যে কয়েকটি গ্রুপ ও উপ- গ্রুপের সৃষ্টি হয়েছ।