ব্রেকিং নিউজ

দুপুর ১২:০৩ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, ফাইল ফটো

‘ঘরে বসে ভাঙ্গা রেকর্ড বাজায় বিএনপি’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলন সংগ্রামে ব্যর্থ হয়ে বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির মরা গাঙ্গে আর জোয়ার আসবে না। মানুষের আস্থা ভেঙ্গে গেলে তা অর্জন করতে অনেক সময় লাগে। তারা ৫৯৫ জনের কমিটি নিয়ে ঘরে বসে ভাঙ্গা রেকর্ড বাজায়।

আজ শনিবার ঢাকার দোহার উপজেলার জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা ও শিল্পপতি এবং বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমানের গণসংবর্ধনা ও জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সাধারণ মানুষের সাথে ভালো আচরণ করতে হবে। নেতাকে খুশি করে লাভ নেই। জনগণকে খুশি করতে হবে। না হলে সকল উন্নয়ন ম্লান হয়ে যাবে। দলের ক্ষমতার দেখিয়ে কাউকে অবিচার করা যাবে না। ক্ষমতা অপব্যবহারকারী যতো প্রভাবশালী নেতা হোন না কেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। মনোনয়ন বড় কথা নয় নৌকা প্রতীকের পক্ষে সকলকে কাজ করতে হবে।

তিনি বলেন, কেরানীগঞ্জ থেকে নবাবগঞ্জ হয়ে মাওয়া পর্যন্ত ৪৫০ কোটি টাকায় ৭২ কিলোমিটার দুই লেনের সড়ক একনেকে পাশ হয়েছে। সড়কটিকে অচিরেই চার লেনে রুপান্তরের প্রস্তাবনা হাতে নেয়া হবে। আগামী বছর পদ্মা সেতুর কাজ শেষ হবে। এতে এ অঞ্চল হংকংয়ের মতো দৃষ্টিনন্দন এলাকার রুপ নেবে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে একটি মহল এখনো দেশে অরাজগ পরিস্থিতি সৃষ্টির তৎপর চালাচ্ছে।

পানি সম্পদমন্ত্রী আনিছুল ইসলাম মাহমুদ বলেন, দোহারের পদ্মা ভাঙ্গন রোধে সাড়ে ৩ কিলোমিটার স্থায়ী বাঁধ নির্মাণ কাজ শুরু হয়েছে। আগামীতে আরো সাড়ে ৭ কিলোমিটার বাঁধ নির্মাণ কাজের জন্য ৭২৫ কোটি টাকার প্রকল্প একনেকে প্রস্তাবনায় রয়েছে।

বিদ্যুৎ, জ্বালানি ও খণিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেন, দোহারের পদ্মাপাড়ে শিল্প কারখানার জন্য কেরানীগঞ্জ ও নবাবগঞ্জ হয়ে গ্যাস পাইপ লাইন স্থাপন করা হবে। এতে এ অঞ্চলের বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টি হবে। এলাকার অর্থনৈতিক প্রবৃদ্ধি হবে।

দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট আবদুল মান্নান খান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, তৃণমূল বিএনপির সভাপতি ব্যারিস্টার নাজমুল হুদা, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদ, সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।