ব্রেকিং নিউজ

রাত ১১:৫০ ঢাকা, সোমবার  ১০ই ডিসেম্বর ২০১৮ ইং

নসরুল হামিদ
বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ, ফাইল ফটো

ঘরে ঘরে বিদ্যুৎ দিতে কাজ করছি : নসরুল হামিদ

বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, সারা দেশে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

তিনি আজ শুক্রবার দক্ষিণ কেরাণীগঞ্জের চুনকুটিয়া চৌধুরীপাড়াস্থ আলফালাহ জামে মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় শেষে উপস্থিত মুসল্লীদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী মজিবুর রহমান, শুভাঢ্যা ইউপি চেয়ারম্যান মো.ইকবাল, দক্ষিণ কেরাণীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মিরাজুর রহমান প্রমুখ।

দেশের কোথাও বিদ্যুৎহীন অবস্থায় আর থাকবে না উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, দেশের উন্নয়নের সাথে সাথে মানুষের বিদ্যুৎ ব্যবহারের চাহিদাও বেড়ে চলেছে পাল্লা দিয়ে। সেই অনুযায়ী সারা দেশেই ইনফ্রাস্টাকচার তৈরির কাজও চলছে । আমরা প্রস্তুত হচ্ছি ভবিষ্যতের জন্য, আগামী প্রজন্মকে নতুন একটা বাংলাদেশ উপহার দেয়ার জন্য।

সুন্দর ও পরিচ্ছন্ন কেরাণীগঞ্জ গড়ার প্রত্যয় ব্যক্ত করে বিদ্যুৎ প্রতিমন্ত্রী বলেন, আমরা কেরানীগঞ্জকে নিয়ে একটি বড় পরিকল্পনা হাতে নিয়েছি। সে লক্ষ্যে আমরা এখন থেকেই কাজ শুরু করে দিয়েছি।

তিনি বলেন শুধুমাত্র খাল উদ্ধারের জন্যই হাজার কোটি টাকার প্রকল্প হাতে নেয়া হয়েছে। এ প্রকল্পের মাধ্যমে কেরাণীগঞ্জের ঐতিহ্যবাহি শুভাঢ্যা খাল উদ্ধারের চেষ্টা চলছে। কাজ শেষ হলেই কেরানীগঞ্জে চিত্র পাল্টে যাবে। একই সাথে কেরানীগঞ্জের অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন হচ্ছে।

শীর্ষ মিডিয়া