Press "Enter" to skip to content

গ্রেনেড হামলা মামলার রায় অবিলম্বে কার্যকর করুন : মায়া

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বীরবিক্রম বলেছেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার শিকার মানুষের চোখের জল অবিরাম ঝরছে। এই হামলার মামলার রায় অবিলম্বে কার্যকর করতে হবে।

আজ জাতীয় প্রেসক্লাবের সামনে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে দোষীদের শাস্তি অবিলম্বে কার্যকরের দাবিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি একথা বলেন।

সংগঠনের সভাপতি ফাতেমা জলিল সাথীসহ সংগঠনের বিভিন্ন জেলার নেতৃবৃন্দ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া নিজেকে গ্রেনেড হামলার শিকার ও পরবর্তীতে মামলার প্রত্যক্ষ স্বাক্ষী হিসেবে উল্লেখ করে বলেন, মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী দেশের বৃহত্তম একটি রাজনৈতিক দলকে গ্রেনেড হামলার মাধ্যমে নিশ্চিহ্ন করে দেওয়ার মত বর্বরতা ইতিহাসে নজিরবিহীন।

তিনি বলেন, ‘এখনো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা চলছে, আগামী নির্বাচনকে বানচাল করার ষড়যন্ত্র চলছে।’ এ ষড়যন্ত্র প্রতিরোধে নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানান ত্রাণমন্ত্রী।

এ সময় তিনি নবগঠিত জাতীয় ঐক্য প্রসঙ্গে মন্তব্য করে বলেন, বার্ধক্যজনিত কারণে শারীরিক ও মানসিকভাবে অক্ষম কিছু ভোটারবিহীন রাজনীতিকের ঐক্যে দেশের ক্ষমতার পট পরিবর্তন হবেনা।

তিনি বলেন, ডিজিটাল ও অর্থনৈতিকভাবে গতিশীল বাংলাদেশের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো কর্মঠ ও সুদূরপ্রসারী চিন্তাশীল মানুষের নেতৃত্ব প্রয়োজন। তাঁর নেতৃত্বের প্রতি আস্থাশীল থেকে বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার আহ্বান জানান ত্রাণমন্ত্রী।

Mission News Theme by Compete Themes.