Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৬:২৬ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

গ্যাস-বিদ্যুতের দাম বৃদ্ধি হলেই প্রতিরোধঃ বিএনপি

সরকার বিদ্যুৎ গ্যাস ও তেলের মূল্য বৃদ্ধি করলে জনগণ ও রাজনৈতিক দলগুলোকে সঙ্গে ‍নিয়ে লাগাতার কর্মসূচির মাধ্যমে তা প্রতিরোধ করতে আবারো ঘোষণা দিয়েছে বিএনপি। একই সঙ্গে বিদ্যুৎ গ্যাস ও তেলের মূল্য না বাড়ানোর অনুরোধ জানিয়ে এ খাতে যে সীমাহীন দুর্নীতি রয়েছে তা বন্ধ করার জন্য জনগণকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলা আহ্বান জানিয়েছে দলটি।

বুধবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ আহ্বান জানান।

সরকার যদি বিদ্যুৎ, গ্যাস ও তেলের মূল্য বৃদ্ধি করে তবে তা দেশের আপামর জনগণ, গণতান্ত্রিক রাজনৈতিক দল ও শক্তির সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করতে বদ্ধপরিকর বিএনপি বলে মন্তব্য করেছেন দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
তিনি বলেন, মহাজোট ও অনির্বাচিত অবৈধ সরকারের পুরো আমলটা জুড়ে বিদ্যুৎ ও জ্বালানি খাতে চলছে সীমাহীন দুর্নীতি ও লুণ্ঠন। অনির্বাচিত ও অবৈধ সরকার বিদ্যুৎ ও গ্যাস খাতে তাদের সীমাহীন দুর্নীতি ও লুণ্ঠনকে জায়েজ করতে এবং দুর্নীতি ও লুণ্ঠনের জন্য যাতে আইন ও বিচারের মুখোমুখি হতে না হয় সেজন্য ‘স্পেশাল ইমারজেন্সি পাওয়ার এন্ড এনার্জি এ্যাক্ট-২০১০’ জারি করে।