Press "Enter" to skip to content

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

গোপালগঞ্জে বাসের সঙ্গে নছিমনের সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। নিহতদের সবাই নছিমন যাত্রী ও নির্মাণ শ্রমিক। এ ঘটনায় আরো ৫ জন আহত হয়েছেন।

শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা নামকস্থানে দুর্ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে পরে গোপালগঞ্জ ও ফরিদপুরে পাঠানো হয়েছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, কাশিয়ানী উপজেলার চিতা গ্রামের রাফিক মোল্লার ছেলে বদির মোল্লা (২৪), একই গ্রামের বেলায়েত মুন্সির ছেলে সুমন মুন্সি (২০) ও বজলু ফকিরের ছেলে মিজান ফকির (৪০)। গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে চিতা গ্রামের আবি মোল্লার ছেলে সিরাজুল ইসলাম মোল্লা (৩০) মারা গেছেন বলে জানান হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক। এছাড়া ফরিদপুরে নেয়ার পথে আরো একজন মারা গেছেন তবে তার নাম পরিচয় জানা যায়নি।

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ উদ্ধার অভিযান পরিচালনা করছেন। আহত নিহতরা কাশিয়ানী উপজেলার পারুলিয়া ইউনিয়নের চিতা গ্রাম থেকে নছিমনে করে ভবন নির্মাণ কাজ করতে কাশিয়ানীর ভাটিয়াপাড়া গ্রামে যাচ্ছিলেন বলে জানান ওই কর্মকর্তা। তারা সবাই নির্মাণ শ্রমিক।