Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:১২ ঢাকা, মঙ্গলবার  ২০শে নভেম্বর ২০১৮ ইং

‘গোপনে রাষ্ট্রের বিরুদ্ধে অনেক কিছু করছেন সরকার’- খালেদা জিয়া

সরকারকে ব্যর্থ, অযোগ্য, অথর্ব, দুর্নীতিবাজ, গুম-হত্যাকারী আখ্যা দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। একইসঙ্গে সরকারকে রাষ্ট্রদ্রোহী বলেও মন্তব্য করেন তিনি।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর লেডিস ক্লাবে এক ইফতার মাহফিলে তিনি এই মন্তব্য করেন।

রাজনৈতিক নেতৃবৃন্দের সম্মানে লিবারেল ডেমোক্রেটিক পার্টি এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে।

খালেদা জিয়া বলেন, এই সরকার ব্যর্থ, অযোগ্য, অথর্ব, দুর্নীতিবাজ, গুম-হত্যাকারী এবং নিজেই রাষ্ট্রদ্রোহী। সরকার গোপনে রাষ্ট্রের বিরুদ্ধে অনেক কিছু করছেন, যা জনগণ জানে না। কিন্তু এগুলো রাষ্ট্রের স্বার্থের পরিপন্থী।

তিনি বলেন, এই সরকার দেশকে পুরোপুরি কারাগার বানিয়েছে। এ পর্যান্ত ১২ হাজারের অধিক গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে ২৭শ’ এর অধিক বিএনপির নেতাকর্মী। এতে সহজেই বুঝা যায়, তাদের লক্ষ্য সন্ত্রাসী ধরা নয়। সন্ত্রাসীকে পার করে দিয়ে বিএনপিসহ অন্যান্য দলের নেতাকর্মীদের ধরা এবং নিরীহ মানুষকে জেলে ঢোকানো।

বেগম জিয়া বলেন, ছাত্রলীগ বা আওয়ামী লীগের কেউ অবাধে অস্ত্র নিয়ে ঘুরলেও তাদের ধরা হয় না। ধরলেও তাদের ছেড়ে দেয়া হয়। কিছুদিন আগে ছাত্রলীগের একনেতা অস্ত্র নিয়ে ধরা পড়লেও তাকে জামিন দিয়ে দেয়া হয়।

বিএনপিসহ জোট নেতাদের উদ্দেশে তিনি বলেন, এখন সবার ঐক্যবদ্ধ হওয়া উচিত। কে কী পদ পাবে, সেটা না ভেবে সকল রাজনীতিবিদদের উচিত যার যার অবস্থান থেকে ঐক্যবদ্ধ হওয়া। চাওয়া পাওয়া বড় নয়, গণতন্ত্রকে ফিরিয়ে আনা এবং দেশকে রক্ষা করা ও জনগনের কল্যাণ করাই বড় কথা।

এলডিপির চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমদের সভাপতিত্বে ইফতার মাহফিলে বিএনপিসহ ২০ দলীয় জোটের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।