Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ১২:৪৪ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

সংলাপের পথও বন্ধ করেছে বিএনপি

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন। আপনাদের সহযোগিতা আমাদেরকে অনুপ্রানিত করবে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না বলেই বিএনপি-জামায়াতের সহিংসতার বিরুদ্ধে দেশবাসীর ঘৃণা প্রদর্শনই হবে এর যোগ্য প্রতিউত্তর।
তিনি বলেন, ’আমরা ঘৃণা প্রকাশ করে সহিংসতার জবাব দেবো। সহিংসতা দিয়ে সহিংসতার জবাব দেবো না। কারণ, সহিংসতা সহিংসতার জন্ম দেয়। আর আওয়ামী লীগ সন্ত্রাস বা সহিংসতায় বিশ্বাস করে না। ’
মন্ত্রী আজ নোয়াখালী জেলা আওয়ামী লীগ আয়োজিত এক প্রতিবাদ মিছিল-সমাবেশে আমন্ত্রিত অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আরাফাত রহমান কোকার মৃত্যু সংবাদে সমবেদনা জানাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি নেত্রী বেগম জিয়ার গুলশানের কার্যালয়ে গিয়ে ঢুকতে না দেয়ার প্রসঙ্গ উল্লেখ করে বলেন, বিএনপি চেয়ারপার্রসন বেগম খালেদা জিয়াকে সমবেদনা জানাতে গিয়ে গেইট বন্ধ পেয়ে প্রধানমন্ত্রীর ফিরে আসার অর্থই হচ্ছে আগামীদিনে সংলাপের পথও বন্ধ করে দিয়েছে বিএনপি।
তিনি বলেন, একজন মা হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোকাহত বিএনপি চেয়ারপার্সনকে সমবেদনা জানাতে গিয়ে তাদের কাছ থেকে ন্যূনতম সৌজন্য বোধ ও মানবিক আচরণ থেকেও বঞ্চিত হয়েছেন। সংলাপতো অনেক পরের কথা।
সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন- নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী।
পরে ওবায়দুল কাদের নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এবং জেলা স্কুল মাঠে জেলা প্রশাসনের উদ্যোগে ও তথ্য অধিদপ্তরের সার্বিক সহযোগিতায় আয়োজিত তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করেন।
এ সময় জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, জেলা তথ্য অফিসারসহ সরকারের সংশ্লিষ্ট সকল বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।