Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ২:৩০ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

ছবিঃ নির্যাতিতা শিশু মাহফুজা আক্তার হ্যাপি এবং ক্রিকেটার শাহাদাত হোসেন ও তার স্ত্রী নিত্য

গৃহকর্মী নির্যাতন: ক্রিকেটার শাহাদাত দম্পত্তির বিরুদ্ধে চার্জশিট

গৃহকর্মী নির্যাতনের মামলায় ক্রিকেটার শাহাদাত হোসেন ও তার স্ত্রী নিত্য শাহাদাতের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর মডেল থানার ওসি (তদন্ত) শফিক আহমেদ ঢাকার সিএমএম আদালতে এ চার্জশিট দাখিল করেন।
চার্জশিটভুক্ত দুই আসামি শাহাদাত হোসেন ও তার স্ত্রী নিত্য শাহাদাত জামিনে আছেন। এর মধ্যে শাহাদাতকে গত ০৮ ডিসেম্বর ৩১ মার্চ পর্যন্ত জামিন দিয়েছেন হাইকোর্ট। অন্যদিকে গত ০১ ডিসেম্বর ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালত নিত্যকে এক মাসের জন্য (০১ জানুয়ারি পর্যন্ত) জামিন দেয়।
উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর গৃহকর্মী হারিয়ে গেছে জানিয়ে শাহাদাত থানায় সাধারণ ডায়েরি করেন। এর কয়েক ঘণ্টা পর পল্লবীর সাংবাদিক কলোনি থেকে ১১ বছর বয়সী ওই শিশুকে পাওয়া যায়। তাকে থানায় নিয়ে যান খন্দকার মোজাম্মেল হক নামে এক সাংবাদিক। সেখান থেকে শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়। সাংবাদিকদের কাছে শাহাদাতের বাসায় নির্যাতিত হওয়ার বিবরণ দেয় শিশুটি।এ ঘটনায় সাংবাদিক মোজাম্মেল বাদী হয়ে মামলা করেন।
এরপর থেকে ক্রিকেটার শাহাদত ও তার স্ত্রী নিত্য পলাতক ছিল। গত ৪ অক্টোবর রাজধানীর মালিবাগে এক আত্মীয়ের বাসা থেকে নিত্য শাহাদাতকে গ্রেফতার করে পুলিশ। পরদিন শাহাদাতও আদালতে আত্মসমর্পণ করেন।