Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:৪৬ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

বনশ্রীতে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

গৃহকর্মীর মৃত্যুতে গ্রেফতার ৩, বনশ্রীর পরিস্থিতি শান্ত

রাজধানীর খিলগাঁও থানাধীন দক্ষিণ বনশ্রীতে গৃহকর্মী লাইলী বেগমের (৩৫) রহস্যজনক মৃত্যুর ঘটনায় খিলগাঁও থানায় দুইটি মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনায় শনিবার সকালে দক্ষিণ বনশ্রী বি-ব্লকের ৪ নম্বর রোডের ১৪ নম্বর বাড়ি থেকে গৃহকর্ত্রী শাহনাজ বেগমকে পুলিশ গ্রেফতার করে। এই নিয়ে এই ঘটনায় গ্রেফতারের সংখ্যা দাঁড়েলো ৩। শুক্রবার ওই বাড়ি থেকে গৃহকর্তা মাইনুদ্দিন মুন্সি ও কেয়ার টেকার তোফাজ্জল হোসেনকে গ্রেফতার করে।

খিলগাঁও থানার ওসি কাজী মাইনুল ইসলাম গণমাধ্যমকে জানিয়েছেন, শুক্রবার রাতে নিহত গৃহকর্মী লাইলী বেগমের ভাসুর শহীদুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। মামলায় মাইনুদ্দিন মন্সি শাহনাজ বেগম ও তোফাজ্জল হোসেনকে আসামি করা হয়। অপরদিকে ভাঙচুর ও অগ্নিসংযোগ ও পুলিশের কর্তব্যকাজে বাধাদানে এসআই আমিনুল ইসলাম বাদী হয়ে একটি মামলা করেছেন। মামালায় অজ্ঞাত ৩/৪’শ ব্যক্তিকে আসামি করা হয়।

শুক্রবার রাতে দক্ষিণ বনশ্রীর পরিস্থিতি শান্ত হয়ে এলেও শনিবার সকাল থেকে সেখানে পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার সকালে দক্ষিণ বনশ্রীর মাইনুদ্দিন মুন্সির বাড়িতে কর্মরত গৃহকর্মী লাইলী বেগমের রহস্যজনক মৃত্যু ও পরবর্তীতে লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় বনশ্রীর আশেপাশের বস্তির সহস্রাধীক বাসিন্দা বিক্ষোভে ফেটে পড়ে। তারা গৃহকর্মীকে হত্যা করা হয়েছে এমন অভিযোগ এনে বাড়িতে ভাঙচুর ও গাড়িতে অগ্নিসংযোগ করে। এক পর্যায়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ বেঁধে যায়। শুক্রবার রাতে পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হয়।