ব্রেকিং নিউজ

দুপুর ২:৫৯ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়া ও মন্ত্রী মোহাম্মদ নাসিম
খালেদা জিয়া ও মন্ত্রী মোহাম্মদ নাসিম

গুলশান হামলা: ‘তিনিও ওই ষড়যন্ত্রের সঙ্গে যুক্ত’- নাসিম

১৪ দলের সমন্বয়ক এবং স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি-জামায়াত এদেশে জঙ্গিদের মদদদাতা ও বেগম জিয়া জামায়াতকে সাথে নিয়ে দেশে জঙ্গি কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।

আজ রোববার সন্ধ্যায় বগুড়ার ধুনট এনইউ পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত সন্ত্রাস ও জঙ্গিবাদের প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

সমাবেশে সভাপতিত্ব করেন ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নুরুন্নবী তারিক।

মোহাম্মদ নাসিম বলেন, দেশের উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের দাঁতভাঙা জবাব দেয়া হবে। দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন একটি মহল গভীর ষড়যন্ত্রে মেতে ওঠেছে।

তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকার ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌছে দিচ্ছেন। মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছেন। দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে, তখন বিএনপি-জামায়াত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সমালোচনা করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, মানুষ হত্যা করে ক্ষমতায় যাওয়া যায় না। এদেশের মানুষ শান্তি চায়। ইসলাম শন্তির ধর্ম। সেই ধর্মের অপব্যাখ্যা করে দেশে জঙ্গি হামলা চালিয়ে কোন লাভ হবে না। গুলশান হামলার পর তিনি (খালেদা জিয়া) প্রথম সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। কিন্তু পরবর্তীতে যখন নির্বাচনের কথা বললেন তখন বোঝা গেল তিনিও ওই ষড়যন্ত্রের সঙ্গে যুক্ত।

প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) কেন্দ্রীয় কমিটির সভাপতি মঈন উদ্দিন খান বাদল, সাম্যবাদী দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি দিলীপ বড়–য়া, বগুড়া জেলা আওয়ামী সাধারণ সম্পাদক আলহাজ্ব মজিবর রহমান মজনু, বগুড়া-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবুর রহমান, বাসদের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজাউর রশিদ খান, হিন্দু বৌদ্ধ, খৃষ্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় নেতা ড. নিম চন্দ্র ভৌমিক, ন্যাপের প্রেসিডিয়াম সদস্য লুৎফর রহমান, জাতীয় পার্টির (জেপি) সংগঠনিক সম্পাদক আবুল প্রমূখ।