ব্রেকিং নিউজ

ভোর ৫:৪৭ ঢাকা, সোমবার  ২৪শে সেপ্টেম্বর ২০১৮ ইং

গুলশান কার্যালয়ের সামনে থেকে সেই যুবক ফের আটক

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

arrest2এবার বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের সামনে আটক হলেন এই সময়ের নূর হোসেন। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে আটক করে।

এর আগে গত ৫ জানুয়ারি রাজধানীর নয়াপল্টন থেকে আটক হন নুর হোসেন। এরপর পুলিশ তাকে কারাগারে পাঠায়। ১৮ জানুয়ারি কারাগার থেকে ছাড়া পেয়ে আবার রাস্তায় নামেন গণতন্ত্রের এই পাগল।

দেলোয়ার হোসেন নূর গতকাল যখন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের সামনে যান, এ সময় তার হাতে ছিল ‘গণতন্ত্রের গান’ ও খালেদা জিয়ার বিরুদ্ধে জারি করা গ্রেপ্তারি পরোয়ানা প্রত্যাহারসহ ১১ দফা লেখা দুটি হাতে লেখা ফেস্টুন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ দাবি করে বক্তব্য দিতে থাকেন তিনি। এর কয়েক মিনিটের মধ্যেই আশপাশে অবস্থানরত পুলিশ সদস্যরা তাকে আটক করে গুলশান থানায় নিয়ে যান। পুলিশ তাকে আটক করে নিয়ে যাওয়ার সময় খালেদা জিয়ার কার্যালয়ের ভেতর থেকে প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবীর খান তাকে অভিনন্দন জানান। শায়রুল কবীর খান জানান, দেলোয়ার হোসেন নূরের বুকে-পিঠে স্লোগান লিখে প্রতিবাদ এবং দাবিগুলো খালেদা জিয়াকে জানানো হয়েছে। তিনি দেলোয়ার হোসেন নূরকে অভিনন্দন জানিয়েছেন।

পুলিশের হাতে নিশ্চিত আটক হবে জেনেও সকল ভয়-ভীতিকে উপেক্ষা করে আসা যুবকটির নাম দেলোয়ার হোসাইন।  বয়স-২৮, পিতার নাম-ইসমাইল আকন্দ, গ্রাম-বক্তারপুর, থানা-কালিগঞ্জ, জেলা- গাজীপুর।