Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৬:৪২ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

গণহত্যার দায়ে কাঠগড়ায় দাঁড়াতে হবে শেখ হাসিনাকে

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ বলেছেন, পৈশাচিক গণহত্যার দায় নিয়ে শেখ হাসিনাকে আদালতের কাঠগড়ায় দাঁড়াতে হবে।

সোমবার বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।
বিবৃতিতে সালাহ উদ্দিন আহমেদ বলেন, সরকার দলীয়করণকৃত আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে রণসজ্জায় সজ্জিত করে শহর, বন্দর, গ্রামসহ প্রত্যন্ত অঞ্চলকে ভয়াল জনপদে পরিণত করেছে।সরকারী পেটোয়া বাহিনীর শত সহস্র বুলেটের আঘাতে অজস্র আন্দোলনকারী রাজপথে প্রতিনিয়ত প্রাণ বিসর্জন দিচ্ছে অকাতরে। গ্রেপ্তার বরণ করছে আন্দোলনকারী অসংখ্য নেতাকর্মীসহ নিরীহ জনগণ।
তিনি বলেন, পৈশাচিক গণহত্যার দায় নিয়ে শেখ হাসিনাকে আদালতের কাঠগড়ায় দাঁড়াতে হবে।নির্বিচারে বিরোধী দলীয় নেতাকর্মীদের হত্যা করার আদেশ দিয়ে তিনি সেই দায়িত্ব নিজ কাঁধে তুলে নেয়ার প্রকাশ্য ঘোষণা দিয়েছেন। তার দলের নেতামন্ত্রীরা মিছিলকারীদের কোন কোন অঙ্গে কীভাবে গুলি করতে হবে তার নির্দেশনাও দিয়ে যাচ্ছেন।
বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ করে এবং বিদ্যুৎ, গ্যাস ও পানির সরবরাহ বন্ধ রেখে, খাদ্য সরবরাহ বন্ধ করে দেয়ার হুমকি দিয়ে, টেলিফোন, ফ্যাক্স, ব্রডব্যান্ড, ইন্টারনেট সংযোগ কর্তন করে বর্বর ও পৈশাচিক কায়দায় জনগণের ন্যায্য আন্দোলন দমানোর অপচেষ্টা বুমেরাং হতে বাধ্য বলেও হুঁশিয়ার উচ্চারণ করেন সালাহ উদ্দিন।
শিবির নেতা, এমদাদ উল্লাহ, ছাত্রদল নেতা নুরুজ্জামান জনি, মতিয়ার রহমান, শিবির নেতা আসাদুজ্জামান তুহীন, জামায়াত নেতা এমরুল কায়েসসহ সারাদেশে যেসব বিরোধী দলীয় রাজনৈতিক নেতাকর্মীদের ‘হত্যা’ করা হয়েছে সেসব হত্যাকাণ্ডের জন্য ভবিষ্যতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হুকুমের আসামি করা হবে।