ব্রেকিং নিউজ

রাত ১২:১৬ ঢাকা, বৃহস্পতিবার  ২০শে সেপ্টেম্বর ২০১৮ ইং

জাহাঙ্গীর কবির নানক
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, ফাইল ফটো

গণমানুষের দল আ’লীগ জনবান্ধব ভূমিকা রাখছে: নানক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আওয়ামী লীগ গণমানুষের দল। এ সংগঠন জাতির যেকোন দুর্দিনে পাশে থেকে জনবান্ধব ভূমিকা রেখে আসছে। দলমত নির্বিশেষে সকল শ্রেণি ও পেশার মানুষকে সরকারের চলমান উন্নয়ন কর্মসূচিতে সহায়ক ভূমিকা রাখার আহ্বান জানান জানান তিনি।

সোমবার রাজধানীর মোহাম্মদপুরের জাকির হোসেন রোড সংলগ্ন মাঠে শৈশব মেলা বাংলাদেশ আয়োজিত প্রায় পাঁচহাজার দরিদ্র শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি আরো বলেন, আর্ত-মানবতার সেবায় সরকারের পাশাপাশি সামাজিক-স্বেচ্ছাসেবী সংগঠনগুলোকে সমন্বিতভাবে এগিয়ে আসতে হবে।

জাহাঙ্গীর কবির নানক বলেন, মোহাম্মদপুর, আদাবর ও শেরে বাংলানগর থানা ২০০৮ সাল পূর্ব সময়ে ছিল অনুন্নত, অবহেলিত, সন্ত্রাস ও মাদকের অভয়ারণ্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক আগ্রহে এ এলাকা এখন উন্নয়ন ও শান্তির রোল মডেল। এ অগ্রযাত্রাকে ধরে রাখতে রাজনৈতিক দলের নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের ঐক্যবদ্ধ ভূমিকা রাখতে হবে।

এর আগে জাহাঙ্গীর কবির নানক প্রায় পাঁচহাজার দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। সংগঠনের সভাপতি গোলাম কিবরিয়া অপু এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের কর্মকর্তা ফাহমিদা খানম টুকটুকি, রুস্তম আলী খাঁন ও ফয়সল খাঁন।