Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১:১০ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

মাহবুব-উল-আলম হানিফ
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, ফাইল ফটো

‘গণবিচ্ছিন্ন-দন্ডিতদের ক্ষমতায় বসাবে না জনগণ’

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, জাতীয় সংসদ নির্বাচন বানচালের সব ধরনের অশুভ চক্রান্ত ও ষড়যন্ত্র প্রতিহত করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

তিনি বলেন, দেশের জনগণ কখনো ড.কামাল ও মঈনুলদের মত গণবিচ্ছিন্ন নেতা এবং দুর্নীতিবাজ খালেদা জিয়া ও ২১ আগস্টের সন্ত্রাসী হিসেবে দন্ডিত তারেক জিয়াকে ক্ষমতায় বসাবে না।

আজ বিকালে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঢাকা দক্ষিণ শ্রমিক লীগ আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ঢাকা দক্ষিণ শ্রমিক লীগ সভাপতি মো. সামসুল আলম বকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি ফজলুল হক মন্টু , সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ও সহ-সভাপতি আমিনুল ইসলাম ফারুক।

মাহবুব-উল-আলম হানিফ বলেন, ২০০১ থেকে ২০০৫ সাল বিএনপিও জামায়াত জোট সরকারের আমলে সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া ও জনপ্রিয় শ্রমিক নেতা আহসান উল্লাহ মাস্টার এমপিসহ শত শত আওয়ামী লীগের নেতা-কর্মীকে হত্যা করা হয়েছিল। আবার তারা ক্ষমতার জন্য নীতি ও আদর্শহীন নেতাদের নিয়ে জোট গঠন করেছে। ঐক্য ফ্রন্টে যারা আছে তাদের ওপর জনগণের কোনও আস্থা নেই।

তিনি বলেন, বিএনপি একটি দুর্নীতিবাজ ও সন্ত্রাসী দল। তাদের নির্বাচন করার কোন নৈতিক অধিকার নেই। তারা মানুষ হত্যা করেছে। দেশকে ধ্বংস করতে চেয়েছিল। তাদের সাথে যারা জোট করেছে জনগণের সাথে তাদের কোন সম্পর্ক নেই। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নির্বাচনের বিরুদ্ধে সব ধরনের অশুভ তৎপরতা প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের সরকার প্রতিষ্ঠায় শ্রমিক লীগের নেতা -কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয়ে কাজ করার আহবান জানান তিনি।