Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৩:৩৯ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

‘গণতন্ত্র রক্ষার দিন’ হিসেবে পালনে ৫ জানুয়ারি কর্মসূচি থাকতে পারে আ. লীগের

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, আগামী ৫ জানুয়ারিতে অবশ্যই্ আমাদের কর্মসূচি থাকবে। তবে কর্মসূচির বিষয়ে পরে জানানো হবে।
শনিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। এর আগে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, আগামী ৫ জানুয়ারি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করবে বিএনপি।
আগামী ৫ জানুয়ারিতে আওয়ামী লীগের কোনো কর্মসূচি থাকবে কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে হাছান মাহমুদ বলেন, কর্মসূচি অবশ্যই থাকবে। তবে তা পরে জানিয়ে দেয়া হবে।
হাছান মাহমুদ বলেন, প্রকৃতপক্ষে রাক্ষসের প্রতিচ্ছবি খালেদা জিয়া। কারণ, তিনি ২০১৩, ১৪, ১৫ সালে আন্দোলনের নামে মানুষ হত্যা করেছেন। মানুষের চেহার ঝলসে দিয়েছেন, গাড়ি ভাঙচুর করেছেন। এতেই প্রমাণিত হয় উনি রাক্ষস।
প্রসঙ্গত, গত বছরের ৫ জানুয়ারিতেও পাল্টাপাল্টি কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছিল বিএনপি এবং আওয়ামী লীগ। এই দিনটি ‘গণতন্ত্র রক্ষার দিন’ হিসেবে পালনে গত বছরও কর্মসূচি ছিল আওয়ামী লীগের। আর ‘গণতন্ত্র হত্যা দিবস’ হিসেবে পালনে বিএনপি ২০১৫ সালে কর্মসূচি দিলে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।