ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:৪৬ ঢাকা, শনিবার  ২২শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

গণতন্ত্রের মুখোশপরা খালেদা-বিএনপি চক্রকে নিষ্ক্রিয় করতে হবে

জাসদ সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বাংলাদেশে আর কোনোদিন সামরিক শাসন ও স্বাধীনতাবিরোধী রাজনৈতিক শক্তি ক্ষমতায় না আসে তার জন্য গণতন্ত্রের মুখোশপরা খালেদা-বিএনপি-জঙ্গিচক্রকে নিষ্ক্রিয় করতে হবে। কারণ তারাই জঙ্গি ও স্বাধীনতাবিরোধী যুদ্ধাপরাধীদের পৃষ্ঠপোষকতা করে।
আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর ধলপুর কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর জাসদ (পূর্ব) আয়োজিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জাসদ নেতা শহীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাসদ সাধারণ সম্পাদক শরীফ নূরুল আম্বিয়া, শিরীন আখতার এমপি, নাজমুল হক প্রধান এমপি ও স্থানীয় সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লা। বক্তব্য রাখেন জাসদ সহ-সভাপতি মীর হোসেন আখতার, জাসদ নেতা শাহ আলম, ওয়াহিদুজ্জামান রিপন, এজাজ চৌধুরী লিটন ও মহিউদ্দিন আহমদ।
তথ্যমন্ত্রী বলেন, রাজনীতি ও অর্থনীতির পরবর্তী ধাপ হচ্ছে জঙ্গিমুক্ত নিরাপদ সমাজ এবং মুক্তিযুদ্ধের চেতনায় বৈষম্যহীন সমৃদ্ধ অর্থনীতি। তিনি বলেন, ২০১৯ সাল পর্যন্ত শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার রাষ্ট্র পরিচালনা করবে। পরবর্তীতেও শেখ হাসিনার নেতৃত্বে মহাঐক্যের মাধ্যমে ২০২৪ সাল পর্যন্ত দেশ পরিচালনা করতে হবে। কোনো অবস্থায়ই জামায়াত-বিএনপি ও আগুন সন্ত্রাসীদের ক্ষমতায় আসতে দেয়া হবে না।
জাসদ সভাপতি বলেন, আগামীর বাংলাদেশে কোনো স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক গোষ্ঠী রাষ্ট্র পরিচালনা করবে না। রাষ্ট্র পরিচালনা করবে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি।
সম্মেলন শেষে বীর মুক্তিযোদ্ধা শহীদুল ইসলামকে সভাপতি ও শাহ আলমকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়।