Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ১১:২৭ ঢাকা, শনিবার  ১৭ই নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

গণতন্ত্রের বিরুদ্ধে আক্রোশ বিএনপির : এইচ টি ইমাম

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, বিএনপির আক্রোশ দেশের গণতন্ত্রের বিরুদ্ধে। তারা দেশের উন্নয়ন চায়না।
তিনি বলেন, তাদের আন্দোলন বাংলাদেশের যা কিছু ভাল তার বিরুদ্ধে। দেশের জনগণ ভাল থাকবে শিক্ষা ও চিকিৎসায় উন্নত হবে, সমৃদ্ধদেশ গড়ে উঠবে এটা তাদের গাত্রদাহ।
এইচ টি ইমাম আজ বুধবার রাজধানীর শিল্পকলা একাডেমিতে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-পরিষদ আয়োজিত তথ্য চিত্র প্রদর্শনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এ কথা বলেন। বিএনপি-জামায়াতের বর্বরোচিত তান্ডব ও আগ্নি সন্ত্রাসের উপর এই তথ্য চিত্র প্রদর্শন করা হয়।
এইচটি ইমাম বলেন, পৌরসভা নির্বাচনে বিএনপি অংশ নিয়েছে, তাদের দলের প্রার্থীরাও বিজয়ী হয়েছে। তারপরও তারা পৈশাচিক আচারণ করছে। কেন করছে আমরা ভেবে পাইনা।
বিএনপি দেশের উন্নয়ন চায় না দাবি করে তিনি বলেন, দেশ যখন সবক্ষেত্রে এগিয়ে যাচ্ছে, সমগ্র বিশ্ব যখন বাংলাদেশের প্রসংসা করছে। তখন তারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আসলে বিএনপির আক্রোশ গণতন্ত্রের বিরুদ্ধে। যা কিছু ভাল তার বিরুদ্ধে।
প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেন, আজ আমরা আর একজন যুদ্ধাপরাধীর রায় পেয়েছি। তার ফাঁসির রায় বহাল আছে। আসলে এই সকল যুদ্ধাপরাধীরা দেশের শত্রু, জনগণের শত্রু। ভবিষ্যতে বাংলাদেশ নামে কোন দেশ যাতে না থাকে সে জন্য তারা অনেক ষড়যন্ত্র করেছে।
অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জমান ভূঁইয়া ডাবলু, ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জমান সোহাগ প্রমুখ উপস্থিত ছিলেন।