ব্রেকিং নিউজ

রাত ১১:৩৯ ঢাকা, সোমবার  ১২ই নভেম্বর ২০১৮ ইং

গণতন্ত্রকে সুসংহত রাখতে গণমাধ্যমের বিকল্প নেই : স্পিকার

জাতীয় সংসদের স্পিকার ও সিপিএ নির্বাহী কমিটির চেয়ারম্যান ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, গণমাধ্যম একটি শক্তিশালী মাধ্যম। গণতন্ত্রকে সুসংহত রাখতে গণমাধ্যমের কোন বিকল্প নেই।
তিনি বলেন, গণতন্ত্রকে সমুন্নত রাখতে এবং তৃণমূল মানুষের কাছে গণতান্ত্রিক প্রক্রিয়ার সুফল পৌঁছে দিতে আঞ্চলিক গণমাধ্যমসমূহ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে।
তিনি রোববার সংসদ ভবনের শপথ কক্ষে প্রান্ত্রিক একুশ আয়োজিত আঞ্চলিক দৈনিক পত্রিকাসমূহের সম্পাদকবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে এ কথা বলেন।
জাতীয় সংসদের চীপ হুইপ আ. স. ম. ফিরোজের সভাপতিত্বে অনুষ্ঠানে সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাতসহ সংসদ সদস্যবৃন্দ ও বিভিন্ন আঞ্চলিক পত্রিকার সম্পাদকবৃন্দ আলোচনায় অংশগ্রহণ করেন।
এর আগে সংসদ ভবনস্থ স্পিকারের কার্যালয়ে ইন্টার পার্লামেন্টারি ইউনিয়নের (আইপিইউ) এর সেক্রেটারি জেনারেল মার্টিন চুংগং স্পিকারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় আইপিইউ এর প্রেসিডেন্ট সাবের হোসেন চৌধুরী উপস্থিত ছিলেন। তারা আইপিইউ এর বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা করেন।
সকালে আইপিইউ এর সেক্রেটারি জেনারেল মার্টিন চুংগং ঢাকা মেডিকেল হাসপাতালে যান এবং এমএনসিএইচ প্রকল্পের কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করেন। এ সময় হাসপাতালের পরিচালকসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত থেকে প্রকল্পের কার্যক্রম ব্যাখ্যা করেন।

FOLLOW US: