Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:২৬ ঢাকা, বৃহস্পতিবার  ১৫ই নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

“গণতন্ত্রকে ধ্বংস করার জন্যই শেখ হাসিনাকে গ্রেফতার করেছিল”

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি বলেছেন, বাংলাদেশের গণতন্ত্রকে ধ্বংস করার জন্যই ২০০৭ সালের ১৬ জুলাই শেখ হাসিনাকে গ্রেফতার করা হয়েছিল।
বৃহষ্পতিবার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে যুবলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নুরুল ইসলাম এ কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাঅন্তরীন দিবস উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।
যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে সভায় সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, মজিবুর রহমান চৌধুরী, যুগ্ম-সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ, ঢাকা মহানগর উত্তর যুবলীগ সভাপতি মাইনুল ইসলাম খান নিখিল, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট প্রমুখ বক্তব্য রাখেন।
নুরুল ইসলাম বিএসসি বলেন, দেশের মানুষ বুঝে গেছে ১৬ জুলাই শেখ হাসিনাকে নয়, বাংলাদেশের গণতন্ত্রকে গ্রেফতার করা হয়েছিল। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি কখনও কথা দিয়ে কথার বরখেলাপ করেন না।
তিনি বলেন, পাকিস্তানি দোসর বিএনপি-জামায়াত ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। তারা বাংলাদেশে জঙ্গিবাদ প্রতিষ্ঠা করতে চায়। তাই ভবিষ্যতে বিএনপি-জামায়াতকে রাজনীতি করতে হলে হরতাল ও বোমার রাজনীতি পরিহার করতে হবে।