ব্রেকিং নিউজ

রাত ৮:১৭ ঢাকা, সোমবার  ২৪শে সেপ্টেম্বর ২০১৮ ইং

গণআন্দোলন চূড়ান্ত পর্যায়ে নিতে আহ্বান

চলমান অবরোধ কর্মসূচি অব্যাহত রেখে গণআন্দোলন চূড়ান্ত পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য দলীয় নেতাকর্মীসহ দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছে জামায়াতে ইসলামী।

সোমবার এক বিবৃতিতে জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান এ আহ্বান জানান।

বিবৃতিতে ডা. শফিক বলেন, ‘জনগণের উপর নির্যাতনকারী জালেম সরকারের দু:শাসনে দেশের জনগণ অতিষ্ঠ। এ স্বৈরাচারী জালেম সরকারকে দেশের জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না। জনগণ ফ্যাসিবাদী সরকারের পতন চায়। দেশের জনগণ নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে ঐক্যবদ্ধ।

২০ দলীয় জোটের ঘোষিত কর্মসূচি অনুযায়ী সারাদেশে মিছিল-সমাবেশ ও অবরোধ অব্যাহত রেখে গণআন্দোলন চূড়ান্ত পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য আমি দেশের সংগ্রামী জনগণের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।’

তিনি বলেন, ‘জামায়াতে ইসলামীসহ ২০ দলীয় জোটের তীব্র গণআন্দোলনে ভীত হয়ে সরকার আন্দোলন বানচাল করার হীন উদ্দেশ্যে জুলুম-নির্যাতন ও গণগ্রেফতারের মাত্রা বাড়িয়ে দিয়েছে। আওয়ামী লীগের সন্ত্রাসীরা আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর ছত্রছায়ায় ২০ দলীয় জোটের নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে বোমা হামলা চালাচ্ছে। সারা দেশে সরকারের মামলা, হামলা, গণগ্রেফতার এবং ২০ দলীয় জোটের নেতা-কর্মীদের বাড়িতে বাড়িতে সরকারি দলের সন্ত্রাসীদের বোমা হামলার আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।’

তিনি আরো বলেন, ২০ দলীয় জোটের নেতা-কর্মীদের বাড়িতে বাড়িতে হামলা চালিয়ে মিথ্যা মামলা দিয়ে জনগণের আন্দোলন বন্ধ করা যাবে না। জামায়াতে ইসলামীসহ ২০ দলীয় জোটের নেতাকর্মীদের গ্রেফতার এবং হামলা ও মামলার পরিণতি সরকারের জন্য কখনো শুভ হবে না।