Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৩:৪৪ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

হাসানুল হক ইনু
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, ফাইল ফটো

খুনে জড়িতদের ঠিকানা ‘বিএনপি’ : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি অপরাধীদের দলে ভিড়িয়ে সমাজে হালাল করে দেয়ার রাজনীতি করে। তিনি বলেন, এ জন্যেই বিএনপি ’৭১,’৭৫ এবং ২১ আগষ্টের খুনীদের এবং মানুষ পোড়ানোর সাথে জড়িতদের ঠিকানা হয়ে দাঁড়িয়েছে।

তথ্যমন্ত্রী আজ সকালে কুষ্টিয়ার ভেড়ামারা কলেজ মাঠে টি টুয়েন্টি ক্রিকেট কাপ টুর্নামেন্টের উদ্ধোধনী অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।

জাসদের সভাপতি বলেন,কোন দলের একজন অপরাধী যদি কারাগারে যায় তা হলে সে দল গণতন্ত্রের জন্য নিষিদ্ধ নয় এ কথা উল্লেখ করে জাসদের সভাপতি বলেন,বিএনপি যদি আইনের শাসন বিশ্বাস করতো তা হলে যে মুহুর্তে খালেদা জিয়া সাজা পেয়েছেন সেমুহুর্তে চেয়ারপার্সনের পদ থেকে তাকে সরাতে পারতেন,তারেক রহমানকেও সিনিয়র ভাইস-চেয়ারম্যানের পদ থেকে সরাতেন।

হাসানুল হক ইনু বলেন,অপরাধীদের নিয়ে ভোট চাওয়ার অধিকার কোন দেশে জনগণ দেয় না। তাই বিএনপি হচ্ছে জঙ্গি-জামায়াতীদের ঠিকানা, ঘাঁটি এবং আস্তানা। বিএনপি অপরাধীদের সাথে নিয়ে ভোট পাওয়ার যে আবদার করছে এ আবদা গণতন্ত্রের জন্য ক্ষতিকারক বলেও তিনি উল্লেখ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, জেলা জাসদের সভাপতি হাজী গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ কলেজের শিক্ষক, শিক্ষিকাসহ সুধীজন এ সময় উপস্থিত ছিলেন।

পরে তথ্যমন্ত্রী মিরপুর উপজেলার মাজিরহাট মাধ্যমিক বিদ্যালয়ে ছাত্র শিক্ষক ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান।