ব্রেকিং নিউজ

সকাল ৭:৩৬ ঢাকা, সোমবার  ২৮শে মে ২০১৮ ইং

মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম, ফাইল ফটো

খালেদা নিজে সিদ্ধান্ত নিতে পারছেন কি না, ছেলের হাতে বন্দী কি না, তাও জানি না

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, খালেদা নিজে সিদ্ধান্ত নিতে পারছেন কি না, ছেলের হাতে বন্দী কি না, তাও জানি না।

মোহাম্মদ নাসিম বলেন, চিকিৎসার জন্য বেগম খালেদা জিয়া লন্ডনে যাওয়ার পর থেকে দেশে একের পর ঘটনা ঘটে চলছে। চিকিৎসার নামে একজন নেত্রী লন্ডনে বসে আছেন, আর বাংলাদেশে একের পর এক ঘটনা ঘটে চলছে। এর কারণ ও অশুভ লক্ষণগুলো ভেবে দেখতে হবে।
তিনি বলেন, খালেদা জিয়া এখন নিজের ইচ্ছায় সিদ্ধান্ত নিতে পারছেন কি না, জানি না? তিনি তার ছেলের হাতে বন্দী হয়ে আছেন কি না, তাও জানি না। তাই আপনারা সবাই সাবধান থাকবেন। চক্রান্ত চলছে, চক্রান্ত চলবে। শেখ হাসিনার কর্মীদের রাজপথে থেকে যেকোন চক্রান্ত মোকাবেলা করতে হবে।
বেগম খালেদা জিয়া ও তার দলের নেতৃবৃন্দের উদ্দেশ্যে আওয়ামী লীগের এ নেতা বলেন, দেশে আসেন, সামনে থেকে লড়াই করেন। আমরা সামনে থেকে লড়াইয়ে বিশ্বাস করি। কিন্তু পিছন থেকে চক্রান্ত করবেন না। এর ফল ভাল হবে না।

অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)’র বক্তব্যে গভীর ষড়যন্ত্র আছে।
তিনি বলেন, কদিন আগে দুজন বিদেশী নাগরিক হত্যা করা হয়েছে। তাজিয়া মিছিলের উপর হামলা করে নিরীহ মানুষকে হত্যা করা হয়েছে। অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল আর টিআইবি’র বক্তব্যে গভীর ষড়যন্ত্র আছে।
শুক্রবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বাংলাদেশে কৃষক লীগের ‘কৃষক বাঁচাও, দেশ বাঁচাও দিবস’ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় একথা বলেন।
কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লার সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক, কৃষক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খন্দকার শামসুল হক রেজা, সহ-সভাপতি শেখ জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপি প্রমুখ।