শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

রাত ১০:১৮ ঢাকা, সোমবার  ১৭ই ডিসেম্বর ২০১৮ ইং

খালেদা দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে: কৃষক লীগ

বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় বক্তারা বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া জামায়াত ও জঙ্গিবাদী শক্তির সহায়তায় দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছেন।
তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীদের ঐক্যবদ্ধ করে বেগম খালেদা জিয়ার সকল ষড়যন্ত্র মোকাবেলা করা হবে।
আজ সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।
ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সভাপতি মাকসুদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. আব্দুর রাজ্জাক এমপি।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক এডভোকেট খোন্দকার শামসুল হক রেজা।
ড. আব্দুর রাজ্জাক বলেন, বিএনপি কখনো দেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না। তারা স্বাধীনতায় বিশ্বাস করলে বিএনপি নেতা তারেক রহমান জাতীয়তাবাদী ছাত্রদল আর ইসলামী ছাত্র শিবিরকে এক মায়ের দু’সন্তান হিসেবে ঘোষণা দিতেন না।
তিনি বলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমেদ আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনাল ভেঙ্গে দেয়ার আর বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার মাহবুব হোসেন আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালে অপরাধের সাথে জড়িতদের বিচারের মুখোমুখি না করার হুমকি দিতেন না।
আহমদ হোসেন বলেন, বেগম খালেদা জিয়া তার দুর্নীতির মামলায় এবং ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় তারেক রহমানের শাস্তি হবে বুঝতে পেরেই নানা শঠতার আশ্রয় নিচ্ছেন।
তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের দল। আওয়ামী লীগ কাউকে ভয় করে না। বেগম জিয়া মামলায় শাস্তির ভয়ে নানা ছল-চাতুরীর আশ্রয় নিচ্ছেন।