Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৩:৩০ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়া রাজনৈতিক ভাবে দেউলিয়া হয়ে যাবেন

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, খালেদা জিয়া রাজনৈতিক ভাবে দেউলিয়া হয়ে যাবেন। তিনি নাশকতা, সন্ত্রাস এবং জঙ্গি ততপরোতার মধ্যদিয়ে দেশের এ অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে চান।
বানিজ্যমন্ত্রী বলেন, আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশ সব কিছুর দিক থেকে এগিয়ে যাচ্ছে। এমনকি পাকিস্থানের চেয়েও। কিন্তু পাকিস্থানের থেকে বাংলাদেশ এগিয়ে যাক এটা খালেদা জিয়া চাননা। তিনি নাশকতা, সন্ত্রাস এবং জঙ্গি তৎপরাতর মধ্য দিয়ে দেশের এ অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে চায়।
তোফায়েল আহমেদ আজ রোববার সকালে ভোলা প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউটের ৫ কোটি ৯০ লাখ টাকা ব্যয়ে নব-নির্মিত একাডেমিক ও প্রশাসনিক ভবনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
অনুষ্ঠানে পিটিআই এর সুপারিনটেনডেন্ট শিরিন শবনম, ভোলার পৌর মেয়র মনিরুজ্জামান মনির ও জেলা ছাত্রলীগের সভাপতি আবিদুল আলম বক্তৃতা করেন।
এ ছাড়া বিজিএমইএ এর সভাপতি আতিকুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী কচি, ভোলা জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু, জেলা প্রশাসক মোঃ সেলিম রেজাম, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন প্রমূখ এসময় উপস্থিত ছিলেন।
বাংলার মানুষের এখন সময় এসেছে এসব নাশকতা, সন্ত্রাসের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে তোফায়েল আহমেদ বলেন,পৃথীবিতে যদি সন্ত্রাসী কার্যকলাপ করে কেউ দাবি আদায় করতে পারতো তাহলে আল-কায়দা, আইএসসহ বিভিন্ন জঙ্গি সংগঠন বহু দেশ দখল করে নিতো।
তিনি বলেন, তাই তারা যখন পারেনাই খালেদা জিয়াও পারবেন না। বরং রাজনৈতিক ভাবে তিনি দেউলিয়া হয়ে যাবেন।
বাণিজ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মূল লক্ষ্য হচ্ছে গ্রাম উন্নয়ন করা। সেই লক্ষ্যেই গ্রামগঞ্জে ব্যাপক উন্নয়ন করা হচ্ছে। কিন্তু দুর্ভাগ্যের বিষয় হচ্ছে যে মুহূর্তে দেশে উন্নয়ন কাজ শুরু হচ্ছে ঠিক সেই মুহূর্তেই বেগম খালেদা জিয়া দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করতে চাচ্ছেন। তিনি দেশের কমলমতি প্রায় ১৬ লাখ ছাত্র-ছাত্রীদের এসএসসি পরীক্ষার মধ্যেও হরতাল-অবরোধ দিচ্ছেন। তাই বাধ্য হয়ে পরীক্ষা পিছিয়ে দেওয়া হয়েছে। এর চেয়ে দুঃখজনক আর কিছু হতে পারেনা।
ভোলায় ব্যাপক উন্নয়নের কথা উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, ভোলা থেকে বরিশাল যাওয়ার মহাসড়কের সংযোগস্থল লাহারহাট এলাকায় প্রায় ১২শো কোটি টাকা ব্যয়ে একটি ব্রিজ করা হবে। তখন ভোলার মানুষ বরিশাল হয়ে সহজেই রাজধানী ঢাকায় যেতে পারবেন।