Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৭:০৫ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

“খালেদা জিয়া মিথ্যাবাদী ও চোর”- জয়

খালেদা জিয়া হলেন মিথ্যাবাদী এবং একজন চোর। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জয়কে নিয়ে গতকালের এবং আজকের বক্তব্যের প্রতিক্রিয়ায় রোববার নিজের ফেইসবুক স্ট্যাটাসে সজীব ওয়াজেদ জয় এ মন্তব্য করেছেন।

জয় খালেদা জিয়াকে উদ্দেশ্য করে লিখেছেন, একজন মহিলা যিনি এতিমের টাকা চুরি করেছেন, যার ছেলে দুর্নীতির কারণে এফবিআই কর্তৃক পলাতক আসামি, তার মতো লোকের অবশ্যই বঙ্গবন্ধুর দৌহিত্রের দিকে কাঁদা ছোড়া উচিত নয়। ম্যাডাম, আপনি যদি জানেন যে ৩০০ মিলিয়ন ডলার কোথায়, অনুগ্রহ করে আমাকে জানান। আমি সেই সমস্ত অর্থ এতিমদের দান করে দিতে চাই।

আপনার পোষা ভৃত্য মাহমুদুর রহমান এবং শফিক রেহমান এফবিআই এর গোপন নথি চুরি করে আমার সব ব্যাংক হিসাবের তালিকা পেয়েছে, কিন্তু সেই টাকা খুঁজে পায়নি। ১/১১ এর সামরিক শাসকেরা যারা আমার মাকে আটক করেছিলো তারাও সেটি খুঁজে পায় নি। এমনকি এফবিআই সেটি পায়নি। এটা এজন্য যে, আমি ৩০০ মিলিয়ন ডলারের কাছাকাছিও কোন সম্পদ কোনদিন অর্জন করিনি। আমি তত ধনী নই।

অপরদিকে খালেদা জিয়া হলেন মিথ্যাবাদী এবং একজন চোর।

উল্লেখ্য, ৩০ এপ্রিল ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে জাগপা’র ৩৬তম জাতীয় কনভেনশনে প্রধান অতিথির ভাষণে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া জয়কে উদ্দেশ্য করে বলেছিলেন, যুক্তরাষ্ট্রের একটি আদালতে একটি মামলার রায় নিয়ে এখন আমাদের দেশে ব্যাপক আলোচনা চলছে। কি সে মামলা? এফবিআইয়ের একজন এজেন্টকে ঘুষ দিয়ে এক প্রবাসী বাংলাদেশী তরুণ বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রীর পুত্রের ব্যাপারে কিছু তথ্য সংগ্রহ করেছিলো। সেই মামলার নথিতেই আছে প্রধানমন্ত্রীর পুত্রের একটি একাউন্টেই আড়াই হাজার কোটি টাকার সমপরিমাণ তিনশো মিলিয়ন ডলার জমা আছে।
এই টাকা কোথা থেকে গেছে? এই টাকার উৎস কী? এভাবে তাদের আরো কতো টাকা আছে, বাংলাদেশের মানুষ তা জানতে চায়? বাংলাদেশের মানুষ মনে করে এই টাকা বাংলাদেশের জনগণের টাকা। এভাবে দুর্নীতি ও লুটপাটের মাধ্যমে অর্জিত বিপুল টাকা বিদেশে পাচার করে সম্পদের পাহাড় গড়ে তোলা হয়েছে। এ নিয়ে তদন্ত হওয়া উচিত। এ টাকা ফিরিয়ে আনা দরকার। কিন্তু এ টাকার ব্যাপারে সরকার নীরব।
তারা এই টাকার কথা ধামাচাপা দিতে প্রবীণ সাংবাদিক শফিক রেহমানকে গ্রেফতার করে রিমান্ডে নিয়ে নির্যাতন করেছে।

খালেদা জিয়া একই কথা আজও বিএনপির শ্রমিক সমাবেশের ভাষণে বলেছেন।

খালেদা জিয়ার বক্তব্যের পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রীর পুত্র সজীব ওয়াজেদ জয় আজ ফেসবুক স্ট্যাটাসে উক্ত প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

joy17