ব্রেকিং নিউজ

রাত ৮:৩০ ঢাকা, বুধবার  ২৩শে মে ২০১৮ ইং

ফাইল ফটো

“খালেদা জিয়া বিদেশ গেলেই দেশে কোন না কোন ঘটনা ঘটেছে”

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ বলেছেন, বিদেশি নাগরীক হত্যার সাথে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার লন্ডন সফরের কোন যোগ সুত্র আছে কি না তা খতিয়ে দেখতে হবে।
তিনি বলেন, এর আগে খালেদা জিয়া যতবার বিদেশ সফরে গিয়েছেন, ততবার দেশে কোন না কোন ঘটনা ঘটেছে। দেশের বড় কোন অর্জন হলেই তারা সেটাকে নিয়ে ষড়যন্ত্র করে।
স্বাস্থ্যমন্ত্রী আজ বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ গণআজাদী লীগের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
সংগঠনের সাধারণ সম্পাদক এস কে সিকদারের সভাপতিত্বে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া, গণআজাদী লীগের সাংগঠনিক সম্পাদক এ এস এ বারী প্রমুখ বক্তব্য রাখেন।
মোহাম্মদ নাসিম বলেন, জমায়াতের অবস্থান স্পষ্ট। তারা স্বাধীনতার সময়ে দেশের বিরোধীতা করেছে এখনও একই অবস্থানে আছে। কিন্তু বিএনপি তারা অবস্থান কখনো স্পষ্ট করেনি। তারা এক দিকে মুক্তিযুদ্ধের কথা বলে অন্যদিকে স্বাধীনতা বিরোধীদের সঙ্গে রাজনীতি করে। তাদের এই ডাবলস্ট্যানবাজির কারণেই তারা আজ জনগণ থেকে বিচ্ছিন্ন হয়েগেছে। নির্বাচন বর্জন করে তারা নিজের দল ও জনগনের ক্ষতি করেছে।
তিনি বলেন, যত চক্রান্ত করা হোক কোন লাভ হবে না। দেশের বিরুদ্ধে যত অপচেষ্টা করাই হোকে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে। দেশের অগ্রযাত্রা কেউ রুখতে পারবে না।