Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:২৫ ঢাকা, বৃহস্পতিবার  ১৫ই নভেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়া ও মোহাম্মদ নাসিম
বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম

খালেদা জিয়া প্রতিনিয়ত ইফতারের আগে গিবত করছেন : নাসিম

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া প্রতিনিয়ত ইফতারের আগে গিবত করছেন।
তিনি বলেন, ইফতারের আগে একজন নেত্রী কী ভাষায় বক্তব্য দেন? আমাদের ধর্মে আছে ইফতার সামনে রেখে গিবত করতে হয় না। অথচ গিবত না করে তিনি ইফতারই করছেন না।
স্বাস্থ্যমন্ত্রী মঙ্গলবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশের সাম্যবাদী দল আয়োজিত ‘বিএনপি জামায়াতের অশুভ আঁতাত গণতান্ত্রিক অগ্রযাত্রার পথে অন্তরায়’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়ার সভাপতিত্বে সভায় গণআজাদী লীগের সাধারণ সম্পাদক এস কে শিকদার, বাসদের আহবায়ক রেজাউর রশিদ খান, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদৎ হোসেন, ন্যাপ নেতা ইনামুল হক প্রমুখ বক্তব্য রাখেন।
বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে মোহাম্মদ নাসিম বলেন, অহেতুক সমালোচনায় মাঠ গরম করবেন না। সমালোচনা আমাদের রাজনৈতিক কালচারে দাঁড়িয়ে গেছে। এটা আমরা সহ্য করছি। কিন্তু অহেতুক সমালোচনার নামে মাঠ গরম করা চলবে না। এটা আর সহ্য করা হবে না।
‘৫০ হাজার বিএনপি নেতা-কর্মীকে আটক রাখা হয়েছে’ বেগম খালেদা জিয়ার এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, আমি স্বরাষ্ট্রমন্ত্রীকে জিজ্ঞেস করেছি, এখন জেলের ধারণ ক্ষমতা কত? তিনি বলেছেন ৩৩ হাজার। তারমধ্যে ৫০ হাজারই বিএনপির, কীভাবে সম্ভব?
মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি নেত্রী হতাশা থেকে এত কথা বলে যাচ্ছেন। এতে তার নেতৃত্বের দেউলিয়াপনাই প্রকাশ পাচ্ছে। আগামীকে যাতে আর একটি ১৫ আগস্টের মত ঘটনা না ঘটে সে জন্য দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার আহবান জানান মোহাম্মদ নাসিম।
২০১৯ সালের নির্বাচনে বিএনপিকে অংশ গ্রহণের আহবান জানিয়ে তিনি বলেন, সেময় সবাই অংশ গ্রহণ করুন। আগামী নির্বাচনের জন্য প্রস্তুত হন। আপনারা দল গোছান।
তিনি বলেন, আগামী নির্বাচনেও জনগণ শেখ হাসিনাকেই ভোট দিয়ে নির্বাচিত করবে। কারণ শেখ হাসিনার সরকার দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। দক্ষিণ-পূর্ব এশিয়ার মধ্যে বাংলাদেশ সবচেয়ে শান্তিপূর্ণ অবস্থায় রয়েছে।