ব্রেকিং নিউজ

সকাল ৯:৪৮ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

মন্ত্রী মোহাম্মদ নাসিম
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম , ফাইল ফটো

‘খালেদা জিয়া তার স্বামী হত্যার বিচারও করেননি’- নাসিম

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, খালেদা জিয়া তার স্বামী জিয়াউর রহমানের হত্যার বিচারও করেননি। তিনি বলেন, মিথ্যাচার করে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া রাজনীতিতে টিকে থাকতে পারবেন না।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া রাজনীতিতে টিকে থাকার জন্য একের পর এক মিথ্যাচার করছেন। বানোয়াট কথা বলছেন। এভাবে মিথ্যাচার করলে আপনি ধ্বংস হওয়ার পথ থেকে নিজেকে রক্ষা করতে পারবেন না।

নাসিম আজ সোমবার বিকেলে রাজধানীর জাতীয় গণগ্রন্থাগার মিলনায়তনে বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় এ কথা বলেন। ড. এম এ ওয়াজেদ মিয়া মেমোরিয়াল ফাউন্ডেশন এই স্মরণ সভার আয়োজন করে।

সংগঠনের সভাপতি এ কে এম ফরাহদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার এম আমির-উল ইসলাম, সংসদ সদস্য হোসনে আরা বাবলী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. আজিজুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

তনু হত্যাকান্ডসহ সকল হত্যাকন্ডের বিচার বাংলাদেশের মাটিতে হবে জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে একের পর এক সকল হত্যাকান্ডের বিচার করছেন। তাই তদন্ত পূর্বক তনুসহ সকল হত্যাকান্ডের বিচার হবে। যে কোন হত্যাকান্ড সংঘটিত হলে তদন্ত করতে একটু সময় লাগে। তাই সকল হত্যাকান্ডের সঠিক তদন্ত করে বিচার করা হবে।

মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়া ক্ষমতায় থাকাকালীন সময়ে কোন হত্যাকান্ডের বিচার করেননি। বরং খুনিদের পুরস্কৃত করেছেন। তার স্বামী জিয়াউর রহমানের হত্যার বিচারও করেননি।