শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

বিকাল ৩:১৪ ঢাকা, সোমবার  ১৭ই ডিসেম্বর ২০১৮ ইং

এরশাদ
জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ, ফাইল ফটো

খালেদা জিয়া জেলে গেলেই ‘সেদিনই সেই কফিনে শেষ পেরেকটি ঠুকবে’

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জেলে যাওয়ার দিনটি দেখার অপেক্ষায় আছেন বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচএম এরশাদ।
বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
সাবেক এই রাষ্ট্রপতি বলেন, খালেদা জিয়া বলেছিলেন- আমাকে জীবিত জেলে পাঠাবেন আর লাশ হয়ে ফিরে আসবো। কিন্তু এখনো আমি বেঁচে আছি আর বিএনপি হয়ে পড়েছে কফিন বন্দি। খালেদা জিয়া যেদিন জেলে যাবেন, সেদিনই সেই কফিনে শেষ পেরেকটি ঠুকবে।
চাইলে ক্ষমতায় থাকতে পারতাম মন্তব্য করে তিনি বলেন, আমি মানুষ মারার রাজনীতি করি না বলে ক্ষমতা ছেড়ে দিয়েছিলাম। কিন্তু গত পঁচিশ বছরে দেখা যাচ্ছে প্রতিদিন কত মানুষ খুন হচ্ছে, কত নারী ধর্ষিত ও নির্যাতিত হচ্ছে।
এরশাদ বলেন, বিএনপি ও আওয়ামী লীগে জনগণের নাভিশ্বাস উঠেছে। মানুষ এখন এই দুই দলের কাছ থেকে মুক্তি চায়। জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। জাতীয় পার্টির নবজাগরণ সূচিত হয়েছে।
মাহজাবীন মোরশেদ এমপির সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দীন আহমেদ বাবলু এমপি, পানিসম্পদ মন্ত্রী ও দলের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী সালমা ইসলাম এমপি প্রমুখ।