Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ১:৩১ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু
খালেদা জিয়া ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

খালেদা জিয়া জঙ্গিবাদের পাহারাদার ও কেয়ার টেকার : ইনু

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি এবং তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, উন্নয়নের আরো এক ধাপ এগিয়ে বাংলাদেশকে উন্নত সমৃদ্ধশালী দেশে পরিণত করতে হলে এখন জাতিকে তিনটি যুদ্ধে জয়ী হতে হবে।
তিনি বলেন, এই যুদ্ধে প্রতিপক্ষ হচ্ছে জঙ্গিবাদ, জঙ্গিবাদের পাহারাদার ও কেয়ার টেকার খালেদা জিয়া ও তার দল বিএনপি।
তিনি আজ শনিবার বিকেলে নগরীর পাবলিক লাইব্রেরী মাঠে রংপুর জেলা জাসদের দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া এখনো দেশের জন্য ভীষণ বিপজ্জনক উল্লেখ করে তিনি বলেন, সাম্প্রতিককালে আগুন যুদ্ধে খালেদা জিয়া ও তার দল বিএনপি পরাজিত হবার পরেও এখনও তিনি হার স্বীকার করেননি। ভুল স্বীকারও করেনি। তারা মহান আল্লাহর কাছে তওবা করে মাফও চাননি। জনগণের কাছেও ক্ষমা চাননি। এখনও তারা জঙ্গিবাদ ছাড়েনি।
তিনি বলেন, খালেদা জিয়া আবারো রাজনীতির ময়দানে চক্রান্ত করে ক্ষমতা পাবার চেষ্টা করছে। তাই তারা এখনও বাংলাদেশের, সংবিধানের, মহান মুক্তিযুদ্ধের এবং গণতন্ত্রের মহাশত্রু।
তিনি বলেন, ‘বাংলাদেশকে উন্নত সমৃদ্ধশালী দেশ করতে হলে আমাদের জঙ্গিবাদের বিরুদ্ধে যুদ্ধ, নিজের শক্তিতে উন্নয়নের যুদ্ধ, বৈষম্য অবসান ও সুশাসনের যুদ্ধ, এই তিনটি যুদ্ধে জয়ী হতে হবে। এই তিন যুদ্ধে আমাদের প্রতিপক্ষ হচ্ছে জঙ্গিবাদ, জঙ্গিবাদের পাহারাদার কেয়ার টেকার খালেদা জিয়া ও তার দল বিএনপি।’
তথ্যমন্ত্রী বলেন, দেশকে উন্নত সমৃদ্ধশালী দেশ করতে হলে খালেদা জিয়া ও তার দল বিএনপি সম্পর্কে সিদ্ধান্ত নিতে হবে। এই তিন যুদ্ধে বিজয়ী হতে হলে কোন মাঝামাঝি পথ নেই। মিটমাটের জায়গা নেই। হয় খালেদা জিয়া ও তার দল বিএনপিকে পরাজিত করতে হবে। না হলে জাতি সামনে এগুতে পারবেনা।
এর আগে তথ্য মন্ত্রী জাতীয় পতাকা উত্তোলন করে রংপুর জেলা জাসদের সম্মেলন ও কাউন্সিলের উদ্বোধন করেন।
রংপুর জেলা জাসদের সভাপতি ডাঃ একরামুল হক স্বপনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জাসদ স্থায়ী কমিটির সদস্য শিরিন আখতার এমপি, কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক নাজমুল হক প্রধান এমপি, কেন্দীয় কমিটির সদস্য রেজাউল করিম তানসেন এমপি, জাতীয় নারী নেত্রীর সভাপতি আফরোজা হক বীনা, কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট রফিকুল ইসলাম মুকুল, জুলফিকার রহমান, অধ্যক্ষ ইমরান আলী, রংপুর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তৌহিদুল ইসলাম টুটুল ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল। সভা পরিচালনা করেন রংপুর জেলা জাসদের সাধারণ সম্পাদক সাখওয়াত হোসেন রাঙ্গা।
পরে সন্ধ্যায় নগরীর টাউন হল মিলনায়তনে সমগ্র জেলা থেকে আগত কাউন্সিলরদের অংশগ্রহনে সম্মেলনের দ্বিতীয় কাউন্সিল পর্বের অনুষ্ঠান শুরু হয়।