Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:৫৩ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

তোফায়েল আহমেদ
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, ফাইল ফটো

খালেদা জিয়া ক্ষমতায় এলে দেশে লুটপাট হয় : তোফায়েল

খালেদা জিয়া ক্ষমতায় আসলে দেশে লুটপাট হয়। তাদের ভাগ্য বদল হয়। দেশের কোন উন্নয়ন হয় না বলে মন্তব্য করেছেন, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

মন্ত্রী শুক্রবার সকালে ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের টুমচর গুচ্ছগ্রাম সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী আরো বলেন, খালেদা জিয়া ক্ষমতায় আসলে দেশে লুটপাট হয়। তাদের ভাগ্য বদল হয়। দেশের কোন উন্নয়ন হয় না। ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল তারা। বাংলা ভাই, শায়খ আব্দুর রহমানের মাধ্যমে জঙ্গি ও সন্ত্রাসী কার্যকলাপ চালিয়েছিল বিএনপি।

মন্ত্রী বলেন, বিএনপি আগামী সংসদ নির্বাচনে না আসলে তাদের ক্ষতি হবে। আমরা কাউকে নির্বাচনে বাদ দিতে চাই না। ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপ্রাণ চেষ্টা করেছেন। প্রধানমন্ত্রী সেসময় খালেদা জিয়াকে গণভবনে দাওয়াত দিয়েছিলেন। এমনকি তাদের মন্ত্রণালয় দেয়ার কথাও ঘোষণা করেছিলেন। কিন্তু তারপরেও তারা নির্বাচনে আসেননি। তাই আগামী নির্বাচনে অতীতের মতো ভুল না করে তারা নির্বাচনে আসবে বলে মন্ত্রী আশা প্রকাশ করেন।

তোফায়েল আহমেদ বলেন, সংবিধান অনুসারে বর্তমান সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বর্তমান সরকার নির্বাচনকালীন সরকারের দৈনন্দিন কর্মকান্ড পরিচালনা করবে। কারণÑ ভারত, সিঙ্গাপুর, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্যসহ প্রায় সবদেশে ক্ষমতাসীন দলের অধীনে নির্বাচন হয়।

জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন।

এর আগে মন্ত্রী ভেদুরিয়া ইউনিয়নের ৯২নং মদ্য চরকালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন করেন। পরে নিজ গ্রাম দক্ষিণ দিঘলদী ইউনিয়নের বিভিন্ন উন্নয়নকাজ পরিদর্শন করেন।