Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ১১:২৫ ঢাকা, মঙ্গলবার  ২০শে নভেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়া
বেগম খালেদা জিয়া ও ড. হাছান মাহমুদ

‘খালেদা জিয়া উম্মাদ হয়ে আবোল-তাবোল বলছেন’- ড. হাছান

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ক্ষমতার লোভে উম্মাদ হয়ে নানা আবোল-তাবোল কথা বলছেন।

তিনি বলেন, বিএনপি নেত্রী গত জাতীয় নির্বাচনে অংশগ্রহণ না করে এবং সন্ত্রাস ও জঙ্গীবাদী কর্মকান্ডের মাধ্যমে ক্ষমতা দখলে ব্যর্থ হয়ে নানা প্রলাপ বকছেন।

বন ও পরিবেশ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ড. হাছান মাহমুদ আজ বিকেলে নগরীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

বেগম খালেদা জিয়ার দেশে সম্প্রতি সংঘঠিত গুপ্তহত্যা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধ নিয়ে করা মন্তব্যের জবাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভূঁইয়া ডাবলু, কার্য নির্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেন ও সুজিত রায় নন্দী উপস্থিত ছিলেন।

ড. হাছান মাহমুদ বলেন, সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করে জনবিচ্ছিন্ন হয়ে চরম হতাশায় ভুগছেন বেগম খালেদা জিয়া।

তিনি বলেন, দেশে সম্প্রতি যে গুপ্তহত্যা ও জঙ্গী তৎপরতা চলছে , তার হোতারা বেগম খালেদা জিয়ার শাড়ীর আঁচলের তলে আশ্রয় নিয়েছে। এই সব অপরাধের দায়ভার থেকে রেহাই পাওয়ার জন্য তিনি মিথ্যাচার করছেন।

তিনি বলেন, তার চিরাচরিত স্বভাব মিথ্যাচার করা। মিথ্যাচার করে একটি ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে তিনি অত্যন্ত সিদ্ধহস্ত।

তিনি বলেন, বিশ্বে মিথ্যা কথা বলার জন্য কোন পুরস্কার থাকলে তিনি সে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান হতেন।

সারাদেশের সাম্প্রতিক গুপ্তহত্যার সাথে বিএনপি নেতা-কর্মীরা জড়িত উল্লেখ করে তিনি বলেন, কিছুদিন আগে রাজশাহীতে শিক্ষক হত্যায় এক যুবদল নেতা, রংপুরে জাপানী নাগরিক হত্যায় মৎস্যজীবী দলের নেতা গ্রেফতার হয়েছেন। আর এতেই প্রমানিত হয়, চলমান গুপ্তহত্যায় বিএনপি-জামায়াত জড়িত।

তিনি বলেন, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান যুক্তরাজ্যের লন্ডনে ইসরাইলের গোয়েন্দা সংস্থা মোসাদের সাথে বৈঠক করেছেন। বিএনপির ষড়যন্ত্র এখন আর শুধু দেশেই সীমাব্ধ নেই। তারা দেশের বাইরের ষড়যন্ত্রের সাথেও যুক্ত হয়েছে।